Viral Video: ভয়ঙ্কর কালো ভাল্লুকের হানা থেকে কোলের সন্তানকে বাঁচিয়ে সুপারহিরো এই মা, দেখুন ভাইরাল ভিডিয়ো

Mother Saves Daughter From Black Beer: কালো রঙের ভাল্লুকের হানা থেকে কোলের সন্তানকে বাঁচিয়ে আনলেন মা। আর তিনিই এখন সোশ্যাল মিডিয়ার সুপারহিরো। ভিডিয়োটা একবার দেখুন।

Viral Video: ভয়ঙ্কর কালো ভাল্লুকের হানা থেকে কোলের সন্তানকে বাঁচিয়ে সুপারহিরো এই মা, দেখুন ভাইরাল ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 10:28 PM

সন্তান যেন থাকে দুধে ভাতে! এই দুনিয়ায় মায়ের থেকে ভাল সন্তানে খেয়াল আর কে বা রাখতে পারে। আর তাই সন্তানের কাছে মায়ের (Mother) থেকে বড় সুপারহিরো আর কেউ নেই। এক মা সেই কথাটারই প্রমাণ দিলেন আরও একবার। ভয়ঙ্কর কালো ভাল্লুকের (Black Bear) হানা থেকে কোলের সন্তানকে বাঁচিয়ে নিয়ে এলেন মা। বাড়ির সিসিটিভ ফুটেজ থেকে সেই ভিডিয়োই দেখা গিয়েছে, যা এখন নেটপাড়ায় খুবই ভাইরাল (Viral Video)

সিকিওরিটি ফুটেজ থেকে দেখা গিয়েছে, ছোট্ট একটি মেয়ে তার বাড়িরই একটা ঘরের দিকে দৌড়তে দৌড়তে এগিয়ে চলেছে। এমন সময় জানলা দিয়ে একটি কালো ভাল্লুককে সেখানে আসতে দেখা যায়। বাচ্চাটি বুঝতেও পারে যে, কালো রঙের প্রাণীটি একটি ভাল্লুক। তারপর সে ভাল্লুকটার দিকে “ভাল্লুক এসেছে” বলতে বলতে এগিয়ে যায়।

এদিকে কোলের পুঁচকে সন্তানকে নিজের পাশে না দেখতে পেয়ে মা-ও এগিয়ে যান ওই ঘরের দিকে। তারপর তিনিও খেয়াল করেন যে, বাড়িতে একটা ভাল্লুক ঢুকে পড়েছে। শেষমেশ তিনি দৌড়তে দৌড়তে সন্তানকে নিজের কোলে করে ফিরিয়ে নিয়ে আসেন। জানা গিয়েছে, ওই মহিলার নাম সামান্থা মার্টিন।

সংবাদমাধ্যম ফক্স ১৩-র কাছে দেওয়া একটি সাক্ষাৎকারে সামান্থা দাবি করেছেন, “আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম। আমার মাথায় বিশেষ কিছু কাজ করছিল না তখন। শুধু মনে হচ্ছিল, মেয়েটাকে আগে ভাল্লুকের কাছ থেকে বাঁচিয়ে নিয়ে আসি।”

তিনি আরও যোগ করলেন, “ওটা একটা ছোট্ট বাচ্চা ভাল্লুকই ছিল। কিন্তু সে ভাল্লুক বাচ্চা না বড় সে দিকে আমার নজর ছিল না। আমি কেবল তখন আমার সন্তানকে নিয়েই ভাবছিলাম। আমার মনে হয়েছিল, ভাল্লুক তা সে যেমনই হোক না কেন, আমার বাচ্চা ভয় পেয়ে যাবে এবং তাতে বড়সড় কোনও বিপদও ঘটে যেতে পারে।”

ইউটিউবে স্টোরিফুল ভাইরাল নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। সব মিলিয়ে এই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ার হটকেক।