বনি এম- এর গানে ভাইরাল দুই মেডিক্যাল পড়ুয়ার নাচের ভিডিয়ো, প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা

ফের ভাইরাল হল দুই মেডিক্যাল পড়ুয়ার নাচের ভিডিয়ো। ডাক্তার হওয়ার লক্ষ্যে পড়াশোনার পাশাপাশি নিজেদের প্যাশনকে যে এই দুই পড়ুয়া ভুলে যাননি, তা দেখে দারুণ খুশি হয়েছেন নেটাগরিকরা। জানা গিয়েছে, এই দু'জন কেরলের ত্রিশূড় মেডিক্যাল কলেজের ছাত্র-ছাত্রী।

  • TV9 Bangla
  • Published On - 12:40 PM, 4 Apr 2021
বনি এম- এর গানে ভাইরাল দুই মেডিক্যাল পড়ুয়ার নাচের ভিডিয়ো, প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা
জানকি এম ওমকুমার এবং নবীন কে রজক। বনি এম- এর বিখ্যাত গান Rasputin- এর তালে ছন্দ মিলিয়েছেন এই দুই মেডিক্যাল পড়ুয়া।

সোশ্যাল মিডিয়া একটু ঘাঁটলেই আজকাল দারুণ সব ভিডিয়ো খুঁজে পাওয়া যায়। সত্যিই সেইসব ভিডিয়ো দেখলে চমকে যেতে হয়। গতবছর করোনা এবং লকডাউনের সময় দেখা গিয়েছিল প্রথম সারির করোনা যোদ্ধা অর্থাৎ ডাক্তাররা প্রচণ্ড ব্যস্ত এবং কঠিন রুটিনের মধ্যেও নিজেরাই নিজেদের আনন্দ করার উপায় খুঁজে নিয়েছিলেন। পিপিই কিট পরা অবস্থায় ভাইরাল হয়েছিল মুম্বই এবং অসমের দুই ডাক্তারের নাচের ভিডিয়ো। হৃতিক রোশনের ‘ঘুঙরু’ আর নোরা ফতেহির ‘গরমি’, এই দুটো বলিউডের গানে জমিয়ে নেচেছিলেন ওই দুই ডাক্তার।

আরও পড়ুন– রিপোর্টারের হাত থেকে মাইক কেড়ে দৌড় লাগাল কুকুর, পিছনে ছুটলেন মহিলাও, কী হল তারপর?

ফের ভাইরাল হল দুই মেডিক্যাল পড়ুয়ার নাচের ভিডিয়ো। ডাক্তার হওয়ার লক্ষ্যে পড়াশোনার পাশাপাশি নিজেদের প্যাশনকে যে এই দুই পড়ুয়া ভুলে যাননি, তা দেখে দারুণ খুশি হয়েছেন নেটাগরিকরা। জানা গিয়েছে, এই দু’জন কেরলের ত্রিশূড় মেডিক্যাল কলেজের ছাত্র-ছাত্রী। তাঁদের নাম জানকি এম ওমকুমার এবং নবীন কে রজক। বনি এম- এর বিখ্যাত গান Rasputin- এর তালে ছন্দ মিলিয়েছেন এই দুই মেডিক্যাল পড়ুয়া। জানা গিয়েছে, জানকি তৃতীয় বর্ষের এবং নবীন চতুর্থ বর্ষের পড়ুয়া। প্রথমে এই নাচের ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন নবীন। তারপর টুইটে এই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগেনি। নিজেদের নাচের ভিডিয়ো জানকিও শেয়ার করেছেন তাঁর ইউটিউব চ্যানেলে।

নিখুঁত ড্যান্স স্টেপ, পারফেক্ট এক্সপ্রেশন— সব মিলিয়ে জানকি আর নবীনের নাচ মনজয় করেছে নেটিজ়েনদের। অনেকেই বলেছেন, বনি এম- এর গানের সঙ্গে এমন নাচ দেখে তাঁরা তাঁদের যৌবনে ফিরে গিয়েছেন। স্মৃতির রাস্তায় হেঁটে নস্ট্যালজিয়া শেয়ার করেছেন অনেকেই। কেউবা বলেছেন, ভবিষ্যতে এমন ‘কুল’ ডাক্তার পেলে সত্যিই রোগ সেরে যাবে। ভিডিয়োতে নবীন আর জানকির নাচ দেখে সত্যিই একবারের জন্যেও মনে হয়নি যে কষ্ট করে তাঁরা এইসব স্টেপ শিখেছেন। বরং সাবলীল ভঙ্গিমায় কঠিন ড্যান্স স্টেপ একদম সহজ-সরল করে নেচে দেখানোতেই জনপ্রিয়তা বেড়েছে তাঁদের।

নবীনের ইনস্টাগ্রামে ইতিমধ্যেই এই ভিডিয়োর ভিউ প্রায় ৩ লক্ষ। টুইটারেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভিউ। সোশ্যাল মিডিয়ায় অন্যান্য মাধ্যমেও ভাইরাল হয়েছে জানকি-নবীনের নাচের ভিডিয়ো।