রিপোর্টারের হাত থেকে মাইক কেড়ে দৌড় লাগাল কুকুর, পিছনে ছুটলেন মহিলাও, কী হল তারপর?

ঘটনার সময় লাইভ টিভি চালু ছিল। ফলে সঞ্চালিকাও একটু ঘাবড়ে যান। তবে দারুণভাবে পরিস্থিতি সামাল দিয়েছেন তিনি।

  • TV9 Bangla
  • Published On - 12:03 PM, 4 Apr 2021
রিপোর্টারের হাত থেকে মাইক কেড়ে দৌড় লাগাল কুকুর, পিছনে ছুটলেন মহিলাও, কী হল তারপর?
সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হতেই প্রাণ খুলে হেসেছেন নেটিজ়েনরা।

লাইভ রিপোর্টিং করয়ার সময় রিপোর্টারদের কত সমস্যার সম্মুখীনই না হতে হয়। কিন্তু তা বলে রিপোর্টারের হাত থেকে মাইক কেড়ে নিয়ে সটান দৌড় দিয়েছে কুকুর! এমনটা শুনেছেন কখনও? বিশ্বাস না হলেও বাস্তবে ঠিক এমন কাণ্ডই ঘটেছে। মহিলা রিপোর্টারের হাত থেকে বুম কেড়ে নিয়ে ছুট দিয়েছে এক গোল্ডেন্ন রিট্রিভার। জানা গিয়েছে, এই কাণ্ড ঘটেছে রাশিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ঘটনার একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন- রাস্তা থেকে আবর্জনা কুড়িয়ে ডাস্টবিনে ফেলছে কাক, ‘দেখে শেখা উচিত’ বলছেন নেটিজ়েনরা

লাইভ টিভিতে আবহাওয়ার রিপোর্ট দিতে গিয়েছিলেন ওই মহিলা। তবে ঘুণাক্ষরেও টের পাননি যে মুহূর্তের মধ্যে তাঁর চারপাশের পরিবেশটা বদলে যাবে। ভিডিয়োতে দেখা গিয়েছে, মহিলা রিপোর্টিং শুরু করার একটু পরই হাজির হয়েছিল ওই কুকুরটি। তারপর একটুও সময় নষ্ট না করে সোজা লাফ দিয়ে মহিলার হাতের মাইক কামড়ে ধরে সে। কুকুরটির হাবভাব এমন ছিল যেন, বুম- কে নিশানা বানিয়েই এসেছে সে। আচমকা এ হেন আক্রমণে খানিকটা হতভম্ব হয়ে যান ওই রিপোর্টার। আর সেই সুযোগে মাইক নিয়ে চম্পট দেয় ওই কুকুরটি।

মুহূর্তের মধ্যেই ঘোর কাটিয়ে কুকুরটির পিছনে ছুটতে শুরু করেন মহিলা সাংবাদিক। এদিকে ঘটনার সময় লাইভ টিভি চালু ছিল। ফলে সঞ্চালিকাও একটু ঘাবড়ে যান। তবে দারুণভাবে পরিস্থিতি সামাল দিয়েছেন তিনি। এরপর দেখা গিয়েছে, অবশেষে কুকুর এবং মাইক দুটোই বাগে আনতে পেরেছেন ওই মহিলা। দ্বিতীয়বার অবশ্য একদম ধীরস্থির অবস্থায় দেখা গিয়েছে ওই গোল্ডেন রিট্রিভারটিকে। দিব্যি মহিলার পাশে বসে চুপটি করে আবহাওয়ার খুঁটিনাটি শুনেছে সে। শেষে আবার রিপোর্টারের সঙ্গে হ্যান্ডশেকও করেছে। চারপাশের হাওয়ায় সোনালি চুল উড়িয়ে যখন ওই রিট্রিভার চুপ করে বসেছিল, তখন তাকে দেখে মোটেও বোঝার উপায় ছিল না যে খানিকক্ষণ আগেই সাংঘাতিক কাণ্ড ঘটিয়েছে সে।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হতেই প্রাণ খুলে হেসেছেন নেটিজ়েনরা। অনেকেই বলেছেন, নিশ্চয় এই কুকুর সাংবাদিকতার পাঠ নিয়ে এসেছে। তাই হাতেকলমে রিপোর্টিং করে পুরো ব্যাপারটা শিখে নিতে চাইছিল। অনেকে আবার বলেছেন, মহিলাকে হয়তো বেজায় পছন্দ হয়েছিল সারমেয়বাবাজির। তাই খানিক নজর কাড়তেই এই কাণ্ড ঘটিয়েছে ওই কুকুরটি।