Viral Video: বীরত্ব দেখাতে গিয়ে সাপ ধরলেন ব্যক্তি, ভয়ে ছুঁড়ে মারলেন অন্যের দিকে

Snake Video: সাঁতার কাটার সময় সাপ দেখতে পেয়ে সেটিকে ধরার ইচ্ছে হয় এক ব্যক্তির। বীরত্ব দেখাতে গিয়ে সেই সাপটি তিনি ধরলেন। আর তারপর ভয়ে তিনি তা ছুঁড়ে দিলেন একটি নৌকার দিকে, যেখানে অনেক মানুষ ছিলেন।

Viral Video: বীরত্ব দেখাতে গিয়ে সাপ ধরলেন ব্যক্তি, ভয়ে ছুঁড়ে মারলেন অন্যের দিকে
একবার ভাবুন তো, আপনার সামনে যদি এভাবে একটা সাপ এসে পড়ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 9:09 PM

সাপ (Snake) যে কী ভয়ঙ্কর একটা প্রাণী, তা একবার চোখে না দেখলে সত্যিই বোঝা যায় না। সাপ তা সে চোখের সামনে দেখুন আর টিভির পর্দায়, ভয় ধরবেই। এবার একবার ভেবে দেখুন যে, আপনি নৌকাবিহারে বেরিয়েছেন। এমন সময় আপনার সামনে একটা সাপ এসে পড়ল, কেমন লাগবে? তেমনই একটা ভয়ঙ্কর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল (Viral Video) হয়েছে। কাণ্ডটা মজাদার হলেও পিলে চমকে ওঠার মতো তো বটেই। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটা লেকে অনেক বন্ধু মিলে স্নান করছে। আর সেই সময়ই তাঁদের নজরে আসে একটি বিরাট সাপ। তখন তাঁদের মধ্যে একটি ছেলে সাপটি ধরে দূরে ছুঁড়ে দেয়। যদিও সে তার লক্ষ্য মিস করে। দুর্ভাগ্যক্রমে সাপটা গিয়ে পড়ে ওই নৌকার সামনে, যেখানে অনেক লোক ছিলেন।

ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন আইপিএস অফিসার দীপাংশু কাবরা। তিনি লিখছেন, “শুধু লক্ষ্যমাত্রা নয়, লক্ষ্যবস্তুও ঠিক হতে হবে।”

নেটপাড়ায় এই ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে। নেটিজ়েনরা একপ্রকার অবাক হয়ে গিয়েছেন। একজন ইউজ়ার লিখলেন, “অন্যের কাছে একটা সাপ ছুঁড়ে মারা খুবই বিপজ্জনক, তাই এটির যত্ন নিন।” আর একজন যোগ করলেন, “সাপ নিয়ে ছেলেখেলা করছেন? যাঁর দিকে ছুঁড়ে মারলেন, তিনি কি আদৌ উপভোগ করলেন?”

তৃতীয় জন লিখলেন, “নৌকায় যাঁরা চেপে ছিলেন, একবার তাঁদের দুর্দশার কথাটা ভেবে দেখুন। আচমকা এরকম একটা সাপ যদি কারও উপর এসে পড়ে, কীরকম লাগে তখন?”