Viral Video: বন্ধুদের সঙ্গে রাস্তায় হাঁটতে-হাঁটতে মাটিতে লুটিয়ে পড়লেন যুবক, হাসপাতালে নিয়ে যেতেই মৃত্যু

Viral Video Today: রাস্তায় বন্ধুদের সঙ্গে হাঁটতে-হাঁটতে মাথায় হাত দিয়ে মাটিতে লুটিয়ে পড়লেন এক যুবক। অবচেতন অবস্থায় তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়া মাত্রই ডাক্তাররা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন।

Viral Video: বন্ধুদের সঙ্গে রাস্তায় হাঁটতে-হাঁটতে মাটিতে লুটিয়ে পড়লেন যুবক, হাসপাতালে নিয়ে যেতেই মৃত্যু
হাঁটতে বেরিয়ে মৃত্যুর সঙ্গে সাক্ষাৎ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 11:37 PM

উত্তরপ্রদেশের মিরাটের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, রাস্তায় বন্ধুদের সঙ্গে হাঁটতে-হাঁটতে মাথায় হাত দিয়ে মাটিতে লুটিয়ে পড়লেন এক যুবক। অবচেতন অবস্থায় তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়া মাত্রই ডাক্তাররা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। একটি বাড়ি বাইরে বসানো সিসিটিভি ক্যামেরায় সমগ্র ঘটনাটি ধরা পড়েছে। সেখানে পরিষ্কার দেখা গিয়েছে, ওই যুবক হঠাৎই মাটিতে পড়ে যায় এবং স্তব্ধও হয়ে যায়।

মিরাটের কিদওয়াই নগরের আহমেদ নগরে স্ট্রিট নম্বর থ্রি-তে এই ঘটনা ঘটেছে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ঘটনাটি 2 ডিসেম্বরের। ওই ফুটেজ থেকেই জানা গিয়েছে, সে দিন রাত সাড়ে দশটার সময় এই ঘটনা ঘটেছিল।

সদ্য ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা গিয়েছে, চারজন যুবক একে অপরের সঙ্গে কথা বলতে বলতে রাস্তায় হাঁটছে। দেখেই বোঝা যাচ্ছে, তাঁরা চারজন পরম বন্ধু এবং কোথাও থেকে বাড়ি ফিরছেন। তাঁদের মধ্যেই একজনের পরনে ছিল ডার্ক ব্লু হুডি, যে ওই চারজনের মধ্যে বাঁ দিক থেকে প্রথমেই ছিল। সে-ই হঠাৎ করে মাথায় হাত দিয়ে রাস্তায় পড়ে যায়। তারপর সে নিজের গলায় হাত দেয়, ঠিক যেন মনে হচ্ছিল গলায় কিছু আটকে গিয়েছে।

রাস্তায় ঠিক কয়েকটা পদক্ষেপ ফেলার পরই এভাবে মাটিতে লুটিয়ে পড়ে সে। তাঁর সঙ্গে থাকা বন্ধুরা সে সময় বুঝে উঠতে পারে না যে, কী করণীয়। তারপর তাঁকে ওঠানোর চেষ্টা করে। কিন্তু সে কিছুতেই উঠছিল না। বন্ধুরা তড়িঘড়ি একটা বাইক নিয়ে আসে এবং তাঁকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে যেতেই ডাক্তাররা প্রথমে তাঁর পালস চেক করেন। কোনও সাড়া না পেয়ে মৃত ঘোষণা করেন।