Viral News: অ্যানাসথেসিয়া ও মেডিসিন ডাক্তার যুগলের বিয়ের কার্ডে ‘স্টক এক্সচেঞ্জ’ থিম, নেটদুনিয়া অবাক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Dec 05, 2022 | 12:06 AM

Stock Market Themed Wedding Card: বিয়ে মানে যেখানে দুটো হৃদয় মিলে যায়, মিলে যায় দুটো পরিবার, দুজনের কালচার-সহ আরও কত কী! ঠিক সেখানেই দুজন ডাক্তারের বিয়ের কার্ডে 'স্টক এক্সচেঞ্জ' কোথা থেকে এল, তারই কূলকিনারা করতে পারছেন না নেটিজ়েনরা।

Viral News: অ্যানাসথেসিয়া ও মেডিসিন ডাক্তার যুগলের বিয়ের কার্ডে 'স্টক এক্সচেঞ্জ' থিম, নেটদুনিয়া অবাক
ডাক্তারের বিয়ের কার্ডে স্টক এক্সচেঞ্জ থিম?

শীতকাল মানেই বিয়ের মরসুম। সেই শীতকাল যখন এসে গিয়েছে, তখন লাইন দিয়ে একের পর বিয়ে। আপনারও কি এই ডিসেম্বরে বিয়ে? নাকি অনেককটা বিয়ের নিমন্ত্রণ পেয়েছেন? তবে আজকাল বিয়েতে একটু বেশি করেই ক্রিয়েটিভিটি দেখা যায়। ডাক্তারের বিয়েতে মেডিসিন থিম, উকিলের বিয়েতে আইনি থিম, এমনই আরও হরেক কিসিমের থিমের পালা। তবে এবার এক ডাক্তার যুগলের বিয়ের কার্ড তাঁদের পেশার সঙ্গে খুব একটা খাপ খেল না। সেই কার্ডই এখন ইন্টারনেটে ভাইরাল। নেটিজ়েনরা বুঝে উঠতে পারছেন না, কী কারণে এমনতর কার্ড?

বিয়ে মানে যেখানে দুটো হৃদয় মিলে যায়, মিলে যায় দুটো পরিবার, দুজনের কালচার-সহ আরও কত কী! ঠিক সেখানেই দুজন ডাক্তারের বিয়ের কার্ডে ‘স্টক এক্সচেঞ্জ’ কোথা থেকে এল, তারই কূলকিনারা করতে পারছেন না নেটিজ়েনরা। বিয়ের থিম যখন স্টক এক্সচেঞ্জ, তখন বিয়ের অনুষ্ঠান স্থলকে বলা হচ্ছে স্টক এক্সচেঞ্জ ভেন্যু। শুধু তাই নয়। তার থেকেও বড় হাস্যকর বিষয়টি হল, পরিবার ও বন্ধুবান্ধবকে ওই কার্ডে রিটেল ইনভেস্টর বলা হয়েছে।

ইনস্টাগ্রামে স্টক মার্কেট ইন্ডিয়া নামক একটি পেজ থেকে এই বিয়ের কার্ডের ছবিটি শেয়ার করা হয়েছে, যা এখন চূড়ান্ত ভাইরাল। ক্যাপশনে লেখা হয়েছে, “এক ডাক্তারের বিয়ের কার্ড, যিনি স্টক মার্কেটের ডাই-হার্ড ফ্যান। প্রথম লাইন থেকে পড়ুন, যেখানে হিন্দিতে কিছু লেখা হয়েছে।”

এই খবরটিও পড়ুন

সমগ্র কার্ডটিতে স্টক মার্কেটের ভাষা ব্যবহৃত হয়েছে। তবে যাই হোক না কেন। ডাক্তারের এহেন স্টক মার্কেট প্রীতি অনেকেরই ভাল লেগেছে। ভাইলা ছবিটিতে বহু মানুষ লাইক করেছেন। কমেন্টও করেছেন অনেকে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla