Viral Video: ক্যাট যদি ‘ক্যাটওয়াক’ করে কেমন হয় তাহলে? নিজের চোখেই দেখে নিন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Dec 03, 2022 | 7:21 PM

ক্য়াট যদি 'ক্যাটওয়াক' করে, কেমন লাগে বলুন তো তাহলে? যদি না দেখে থাকেন, তাহলে এই ভিডিয়ো আপনাকে সেই সুযোগ করে দেবে।

Viral Video: ক্যাট যদি 'ক্যাটওয়াক' করে কেমন হয় তাহলে? নিজের চোখেই দেখে নিন
ক্যাটের 'ক্যাট' ওয়াক, ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Image Credit source: Instagram

সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ কিছু সুন্দর সুন্দর মুহূর্ত দেখার সুযোগ হয় আমাদের। প্রতিদিনই সমাজ মাধ্যমগুলি থেকে নানাবিধ ভিডিয়ো আমাদের নজর কাড়ে। কোনওটা মন ভাল করে, কোনওটা আবার চোখের তলা ভিজিয়ে তোলে। তবে এসবের মধ্যে পোষ্যদের ভিডিয়ো প্রায় সকলেরই মনপসন্দ হয়। এবার একটি কিউট, নাদুসনুদুস বিড়ালের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। ক্য়াট যদি ‘ক্যাটওয়াক’ করে, কেমন লাগে বলুন তো তাহলে? যদি না দেখে থাকেন, তাহলে এই ভিডিয়ো আপনাকে সেই সুযোগ করে দেবে। নেটিজ়েনদের মন জিতে নিয়েছে ভিডিয়োটি।

অল্পবিস্তর সকলেই প্রায় বিড়াল পছন্দ করেন। অনেকে আবার বাড়িতে বিড়াল পোষেন, সাধ করে আদুরে একটা নামও রাখেন। এবার একটা বিড়ালকে দেখা গেল ‘ক্যাটওয়াক’ করতে। বিড়াল করছে ‘ক্যাটওয়াক’, তা আবার হয় নাকি! কিন্তু সত্যিই তো সে ‘ক্যাটওয়াক’ করছে, অস্বীকার করার তো কোনও উপায় নেই।

View this post on Instagram

A post shared by News18.com (@cnnnews18)

ঘটনাটা ঠিক কী? আসলে ওই বিড়ালটা একটা গেটের রেলিং বেয়ে-বেয়ে যাচ্ছিল। রেলিংয়ের এক-একটা করে খোপ এমন ভাবেই সে অতিক্রম করছিল, ঠিক যেন মনে হচ্ছিল তা ক্যাটওয়াক। নাদুসনুদুস বিড়ালটি ওই গ্রিলের ফাঁক দিয়ে দুলকি চালে হেলে দুলে হেঁটে চলেছে। কোমড় দুলিয়ে যে ভাবে সে হেঁটে চলেছে, তা দেখে বোঝার উপায় নেই তা ক্যাটওয়াক নাকি অন্যকিছু। নেটিজে়নরা অবশ্য মজা করে ক্যাটের এহেন মজাদার কাণ্ডকে ‘ক্যাট’ওয়াক তকমা দিচ্ছেন।

সংবাদমাধ্যম সিএনএন নিউজ 18-এর ইনস্টা পেজে এই রিল ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। বহু মানুষ দেখেছেন এই ভিডিয়ো, প্রতিক্রিয়াও জানিয়েছেন অনেকে। প্রায় তিন হাজারের কাছাকাছি লাইক পড়েছে ভিডিয়োতে।

নেটিজ়েনদের একজন বলছেন, ‘এটা সত্যি সত্যি ‘ক্যাটওয়াক’। আর একজন যোগ করলেন, ‘ক্যাট যখন ক্যাটওয়াক করে কেমন দেখতে লাগে!’ সব মিলিয়ে ক্যাটের ‘ক্যাটওয়াক’ এখন নেটপাড়ার হটকেক!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla