Viral Video: ভোজপুরী গানে ছোট্ট পড়ুয়াদের সঙ্গে ক্লাসে নাচ, শিক্ষিকাকে বরখাস্তের দাবি নেটিজ়েনদের

ভিডিয়োতে দেখা গিয়েছে, ভোজপুরী গানে নাচছেন ওই শিক্ষিকা। আর তাঁকে সঙ্গ দিচ্ছেন তাঁর কচিকাচা পড়ুয়ারাও। তবে এই ভিডিয়ো কিন্তু নেটিজ়েনরা এক্কেবারে পছন্দ করেননি। বাচ্চাদের সঙ্গে এরকম গানে নাচ, আর কেনই বা তার ভিডিয়ো তৈরি করলেন— কাঠগড়ায় তোলা হয়েছে ওই শিক্ষিকাকে।

Viral Video: ভোজপুরী গানে ছোট্ট পড়ুয়াদের সঙ্গে ক্লাসে নাচ, শিক্ষিকাকে বরখাস্তের দাবি নেটিজ়েনদের
এই ছবি এক্কেবারেই পছন্দ করছেন না নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 9:07 AM

স্কুলের পড়ুয়া এবং শিক্ষিকার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। আর তা ভাইরাল হওয়ার বেশ কিছু কারণ রয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ভোজপুরী গানে নাচছেন ওই শিক্ষিকা। আর তাঁকে সঙ্গ দিচ্ছেন তাঁর কচিকাচা পড়ুয়ারাও। তবে এই ভিডিয়ো কিন্তু নেটিজ়েনরা এক্কেবারে পছন্দ করেননি। বাচ্চাদের সঙ্গে এরকম গানে নাচ, আর কেনই বা তার ভিডিয়ো তৈরি করলেন— কাঠগড়ায় তোলা হয়েছে ওই শিক্ষিকাকে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, ক্লাসরুমে ওই শিক্ষিকা ছোট্ট পড়ুয়াদের সঙ্গে ভোজপুরী গান ‘পাতলি কামারিয়া মোরি’-তে নাচছেন। তারপরই ক্যামেরা প্যান করে ওই ক্লাসরুমেরই ছাত্রছাত্রীদের দিকে নিয়ে যায়। তাতে দেখা যায়, ওই পড়ুয়ারাও ক্যামেরার দিকে গানের তালে-তালে হাত নাড়ছে।

টুইটারে ‘জ়িন্দেগি গুলজ়ার হ্যয়’ নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। প্রায় আড়াই লক্ষেরও বেশি মানুষ এই ভিডিয়োটি দেখেছেন। বহু মানুষ এই ভিডিয়ো লাইক করেছেন, কমেন্টও করেছেন অনেকে।

কিন্তু টুইটার ব্যবহারকারীদের একটা বড় অংশ এই ভিডিয়ো দেখে বিরক্তিই প্রকাশ করেছেন। কেউ কেউ আবার এ-ও দাবি করেছেন, এই শিক্ষিকাকে বরখাস্ত করা উচিত। কারণ, তিনি ক্লাসরুমের ডেকোরাম ভঙ্গ করেছেন। “এখনই এই মহিলাকে স্কুল থেকে বরখাস্ত করা দরকার। বাচ্চাদের জড়িয়ে ক্লাসের ভিতরেই তিনি যে নোংরামি করেছেন, তা বলার নয়। খুব লজ্জার”, লিখলেন একজন।

আর একজন যোগ করলেন, “ভাল শিক্ষক বা শিক্ষিকা, যাঁরা পড়ুয়াদের কাছে রোল মডেল হয়ে থাকেন, তাঁরা কখনও এরকম করেন না। শিক্ষকরা আইটেম ডান্সার নন। সনাতন ধর্মে গুরুর প্রতি আমাদের অপার শ্রদ্ধা থাকে। সেটাই বাচ্চাদের শেখাতে হয়।”