Viral: ৯ মহিলাকে একসঙ্গে বিয়ে! এক স্ত্রী’র থেকে ডিভোর্স পেয়ে নতুন দুটো বিয়ের ইচ্ছা মডেলের

Polygamy: একবিবাহের ঘোরতর বিরোধী এই পুরুষ মডেল। আর তার বিরুদ্ধে প্রতিবাদ করতেই নাকি একসঙ্গে ৯ মহিলাকে বিয়ে করেছিলেন তিনি।

Viral: ৯ মহিলাকে একসঙ্গে বিয়ে! এক স্ত্রী'র থেকে ডিভোর্স পেয়ে নতুন দুটো বিয়ের ইচ্ছা মডেলের
Photo Credit: New York Post
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 9:04 PM

একুশ শতকেও যে বহুবিবাহ (Polygamy) প্রথা অনেক জায়গায় বেশ ভালরকম বিদ্যমান ব্রাজিলের এক মডেল সেটা বুঝিয়ে দিচ্ছেন। ইতিমধ্যেই ৯ জনের সঙ্গে বিয়ে করেছেন। তাঁদের মধ্যেই একজন বিবাহ বিচ্ছেদের মামলাও করেছেন। এর পরেও আরও ২ জনকে বিয়ে করার বাসনা প্রকাশ করেছেন ওই মডেল। সোশ্যাল মিডিয়ায় তাঁর কীর্তিকলাপ ভাইরাল (Viral) হওয়ার পর চমকে গিয়েছে সকলেই। ২০২০ সালেই শিরোনামে এসেছিলেন ব্রাজিলের মডেল আর্থার ও উরসো। সেই বছর তিনি ঘোষণা করেছিলেন যে সমস্ত বান্ধবীদের সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন তিনি। ব্রাজিলিয়ান পুরুষ মডেলের এ হেন সিদ্ধান্তে শোরগোল পড়ে গিয়েছিল। চলতি বছর ফের হইচই ফেলে দিয়েছেন তিনি। এবার তিনি জানিয়েছেন যে তাঁর এক স্ত্রী বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন। কারণ ওই স্ত্রী নাকি একবিবাহের বিষয়টিকে মিস করছেন। ডিভোর্স চাওয়ার এমন অদ্ভুত কারণ শুনে এবং ওরকম আজব বহুবিবাহের কথা শুনেও চমকে গিয়েছে নেট দুনিয়া।

এখানেই শেষ নয়। চমক রয়েছে আরও। ২০২১ সালে যখন ৯ বান্ধবীর সঙ্গে উরসো বিয়ে করেছিলেন তখন ঘোষণা করেছিলেন তাঁর এই বিয়ে নাকি একবিবাহের বিরুদ্ধে করা প্রতিবাদ। এবার আবার ৯ জন স্ত্রীর মধ্যে একজনের থেকে ডিভোর্সের নোটিস পাওয়ার পর উরসো জানিয়েছেন, আরও ২ জনকে নাকি তিনি বিয়ে করবেন। জানা গিয়েছে, এই মডেলের প্রথম স্ত্রীর নাম লুয়ানা কাজাকি। সবার প্রথম এই মহিলাকেই বিয়ে করেছিলেন উরসো। তারপর একইদিনে বাকি ৮ বান্ধবীকেও বিয়ে করেন তিনি। সাও পাওলোতে হয়েছিল এই বহুবিবাহের অনুষ্ঠান। তবে ব্রাজিলে এই বিয়ে আইনি বৈধতা পায়নি। কারণ বহুবিবাহ প্রথা ব্রাজিলে আইনি ভাবে স্বীকৃত নয়।

সমস্যা তৈরি হয় যখন উরসোর ন’জন স্ত্রী’র মধ্যে একজন আর্থা বিবাহ বিচ্ছেদের মামলা ঘোষণা করেন। সমস্যার সূত্রপাত অবশ্য তার আগে থেকেই। উরসোর কথায় আর্থা শুধুমাত্র নিজের করে পেতে চেয়েছিলেন স্বামীকে। আর পাঁচটা বিয়ের ক্ষেত্রে সেতাই স্বাভাবিক নিয়ম। কিন্তু ব্রাহিলিয়ান মডেল নাকি এর মধ্যে কোনও যুক্তি খুঁজে পাননি। সেই সঙ্গে উরসো এও জানিয়েছেন যে আর্থার দাবি শুনে খুব অবাক হয়েছেন তিনি। আর এই যুক্তিতে বিবাহ বিচ্ছেদের মামলা হওয়ায় দুঃখও পেয়েছেন তিনি। উরসোর দাবি আর্থা জানিয়েছেন তিনি একটি monogamous বা একগামী সম্পর্ক চান। আর তাই জন্যই এই পলিগামি বা বহুবিবাহ থেকে বেরোতে চাইছেন।

ব্রাজিলের ওই মডেল এও বলেছেন যে তাঁর বাকি বউয়েরা নাকি বলেছেন যে আর্থার দাবি ঠিক নয়। কারণ সব জেনেবুঝেই অ্যাডভেঞ্চার রোমাঞ্চের জন্যই নাকি এই বিয়েতে অত দিয়েছিলেন আর্থা। আর এখন তিনিই বেঁকে বসেছেন। তবে একজন বউ হারালেও আপাতত উরসো সেই জায়গায় অন্য কাউকে বসাতে চান না। বরং এখন ডিভোর্ডের প্রক্রিয়া যেমন চলার তেমনই চলবে। তবে ভবিষ্যতে আরও দু’জনকে বিয়ে করার পরিকল্পনা রয়েছে তাঁর। উরসো জানিয়েছেন, তাঁর বরাবরই স্বপ্ন ছিল একটা নয় দুটো নয় একেবারে দশ দশটা বউ হবে। আপাতত তাঁর স্ত্রী’র সংখ্যা ৮। তাই আরও দুই মহিলাকে বিয়ে করবেন তিনি। বর্তমানে একটি কন্যাসন্তানের পিতা এই ব্রাজিলিয়ান মডেল। কিন্তু সব স্ত্রী’র সন্তানেরই পিতা হওয়ার বাসনা রয়েছে তাঁর। সব স্ত্রী’র প্রতিই তাঁর ভালবাসা সমান বলেই মনে করেন উরসো। তাই এক বা দু’জন স্ত্রী’র সঙ্গে সন্তান থাকবে আর বাকিদের সঙ্গে নয়, এমনটা করা অনুচিত হবে বলে মনে করেন ব্রাজিলের ওই মডেল।

আরও পড়ুন- Viral Video: নাগিন ড্যান্স নাকি সঙ্গম! দুই সাপের নাচ দেখে ধন্দে নেট দুনিয়া