Viral Video: নাগিন ড্যান্স নাকি সঙ্গম! দুই সাপের নাচ দেখে ধন্দে নেট দুনিয়া

Naagin Dance or Mating: ওই দুই সাপ সত্যিই 'মেটিং' অর্থাৎ সঙ্গমের জন্য লিপ্ত হয়েছিল নাকি একই প্রজাতির দুই পুরুষ সাপের মধ্যে বেঁধেছিল লড়াই, তা স্পষ্ট নয়।

Viral Video: নাগিন ড্যান্স নাকি সঙ্গম! দুই সাপের নাচ দেখে ধন্দে নেট দুনিয়া
একে অন্যের সঙ্গে পেঁচিয়ে এক অদ্ভুত কায়দায় নাচ করছিল এই দুই সাপ।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 11:41 AM

নাগিন ড্যান্স (Naagin Dance)। এ নাচের কথা জানেন না বা এই নাচ নাচতে জানেন না, এমন লোকের সংখ্যা কিন্তু হাতেগোনা। তবে এবার দুটো সাপকেই নাগিন ড্যান্স করতে দেখা গিয়েছে। আর সেই ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে ইনস্টাগ্রামে (Instagram)। সাপের নাম শুনলে বেশিরভাগ মানুষ ভয় পেলেও সর্প প্রেমীর সংখ্যাও নেহাত কম নয়। আর তাঁদের এই নাগিন ড্যান্স কিন্তু বেশ পছন্দ হয়েছে। নাগিন ড্যান্স বা সাপের নাচ বলতে যেভাবে মাথার উপর হাত তুলে এঁকেবেঁকে নাচের কথা আপনি বোঝেন, তেমনটাই করতে দেখা গিয়েছে এই দুই সাপকেও। ফণা তুলে একে অন্যের মধ্যে কখনও পেঁচিয়ে কখনও বা একে অনুসরণ করে নাচ করেছে তারা। একটি সাপ বেয়ে বেয়ে কখনও আর একজন উপর উঠে পড়ছে। আবার একটি সাপ কুণ্ডলী পাকিয়ে থাকছে আর একটি সাপের উপরেই। এই ভিডিয়ো অনেকেই বলেছেন গা শিরশির করেছে। আবার অনেকের এ দৃশ্য দেখতে ভালও লেগেছে।

View this post on Instagram

A post shared by Kingdom of snakes ? (@snake_unity)

ইনস্টাগ্রামে @snake_unity- র তরফে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। নেটিজ়েনদের অনেকে বলেছেন, মেটিং অর্থাৎ যৌনকর্মে লিপ্ত হওয়ার জন্য এই দুই সাপ এভাবে একে অন্যকে ঘিরে থেকে অনুসরণ করে নাচ করেনি। বরং দুটো পুরুষ সাপ একে অন্যের মুখোমুখি হয়ে লড়াইয়ে নেমেছিল। সর্প বিশেষজ্ঞ এবং সাপপ্রেমীদের কাছে এই দৃশ্য ক্যামেরাবন্দি করে রাখারই মতো। তবে দুর্বলচিত্তরা এই ভিডিয়ো দেখলে অস্বস্তিতে পড়তে পারেন। তবে একথা ঠিক যে সাপ দুটো একবারও একে অন্যের থেকে আলাদা হয়নি। ধীরে ধীরে নিজেরাই নিজেদের মধ্যে জড়িয়ে গিয়েছে। অনেকের মতেই মেটিং বা নাচের জন্য নয় বরং সম্মুখ সমরে লিপ্ত হয়েছিল এই দুই সাপ। সাপ দুটোকে অনেকে পুরুষ সাপ বলেও চিহ্নিত করেছেন। আবার এও বলেছেন যে এরা একই প্রজাতির সাপ।

ওই দুই সাপ সত্যিই ‘মেটিং’ অর্থাৎ সঙ্গমের জন্য লিপ্ত হয়েছিল নাকি একই প্রজাতির দুই পুরুষ সাপের মধ্যে বেঁধেছিল লড়াই, তা স্পষ্ট নয়। এ নিয়ে দ্বন্দ্ব রয়েছে নেটিজ়েনদের মনে। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই এই ভিডিয়োর ভিউ ক্রমাগত বাড়ছে। নেটিজ়েনদের অনেকেই বলেছেন এমন দৃশ্য সচারচর দেখা যায় না। তাই মিস করা উচিত নয়। নিঃসন্দেহে তাঁরা সর্প প্রেমী। তবে অনেকে আবার ভয়ে আতঙ্কে মাঝপথেই ভিডিয়ো দেখা বন্ধও করেছেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন- Viral Video: হঠাৎ করে মাটিতে পড়ল বিপজ্জনক সিলিং ফ্যান, বরাতজোরে মরণফাঁদ থেকে বেঁচে ফিরল একটা গোটা পরিবার

আরও পড়ুন: ভয়ঙ্কর সাপকে বেমালুম বোকা বানাল বুদ্ধিমান ব্যাঙ! ‘হাল ছেড়ো না বন্ধু’, ভিডিয়ো দেখে মন্তব্য নেটিজেনদের

আরও পড়ুন: হুট করে পায়ের তলা থেকে মাটি সরে গেল! আপনাআপনি সৃষ্টি হওয়া গর্তে পড়লেন অনেকে