Viral Video: মহিলার জামা সরিয়ে নিতম্ব দেখছে বাঁদর! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Viral Video: সম্প্রতি Viral হওয়া Video-তে দেখা গিয়েছে, 'বেয়ারা বাঁদর'-এর কাণ্ড। Video-তে দুষ্টু বাঁদরের কীর্তি দেখে হাসির রোল ছুটছে নেটপাড়ায়।

Viral Video: মহিলার জামা সরিয়ে নিতম্ব দেখছে বাঁদর! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 12:12 PM

সোশ্যাল মিডিয়া Viral Video-র খনি। সোনার খনি থেকে যেমন বিপুল পরিমাণ সোনা বের হয়, তেমনি Social Media-র খনি থেকে বিপুল সংখ্যক Viral Video বেরিয়ে আসে। আর এখানে পশু পাখি Video নিয়মিত ভাইরাল হয়। এই অবলা প্রাণীদের Video খুব একটা অপরিচিত বিষয় নয় Social Media-তে। কিছু Video খুব আবেগের হয়, আবার কিছু খুব মজার, যেগুলো মানুষকে বিনোদন দেয়। কিছু Video এতটাই মজার হয় যে সেগুলো দেখার পর মানুষ হাসি থামাতে পারে না। এমনই একটি ভিডিয়ো সম্পরিত সোশ্যাল মিডিয়ায় খুব Viral হচ্ছে, যা দেখে আপনিও না হেসে থাকতে পারবেন না। এরকমই একটি পশুর ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি Viral হওয়া Video-তে দেখা গিয়েছে, ‘বেয়ারা বাঁদর’-এর কাণ্ড। Video-তে দুষ্টু বাঁদরের কীর্তি দেখে হাসির রোল ছুটছে নেটপাড়ায়।

দেখুন ভাইরাল ভিডিয়ো,

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ভদ্রমিহলা পার্কে বসে ভিডিয়ো তৈরি করছিলেন। ওই মহিলার নাম জেন। তাঁর পিছনে বেশ কয়েকটি বাঁদর ঘোরাফেরা করছিল। বাঁদরের সঙ্গে সেলফি তোলার সময় দুটো বাঁদর তাঁর কাছে চলে আসে। একটা বাঁদর মহিলার গলায় পেনড্যান্ট ধরে দেখে। জেন যদিও একটুও ঘাবড়ায়নি। বরং জেন বলেন, ‘বাঁদরটির আমার স্ক্রিস্টাল পছন্দ হয়েছে।’ এই পর্যন্ত সমস্ত বিষয়টা ঠিক ছিল।

এরপর আবার একটি বাঁদর তাঁর কাছে আসে। সে এসে যে কাণ্ড ঘটাল তা দেখেই হতভম্ব ওই মহিলা থেকে শুরু করে নেটিজেনরাও। ভিডিয়োতে দেখা যায়, দ্বিতীয় বাঁদরটি ওই মহিলার কাছে এসে তার জামা সরিয়ে দেয় তা দিয়ে। জামা তুলে নিতম্ব দেখছে বাঁদর। এই কাণ্ড দেখে তরিঘড়ি জেন হাত দিয়ে বাঁদরটাকে সরিয়ে দেয় শেষ পর্যন্ত।

কিন্তু এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া মাত্রই ভাইরাল হতে থাকে ঝড়ের গতিতে। Nature নামক একটি Instagram অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। এই ভিডিয়োতে View-এর সংখ্যা ২৫৩ হাজার ছাড়িয়েছে। Like, Share, Comment-এর সংখ্যাও নেহাত কম নেই এই ভিডিয়োটিতে।