Viral Video: বৃষ্টির জমা জলের মধ্যেই চলছে দেদার পার্টি, প্রশাসনের নজর কাড়ল কি এই ভাইরাল ভিডিয়ো?

Madhya Pradesh Rains: দেশের বিভিন্ন রাজ্যে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভারী বৃষ্টিপাত। একই অবস্থা দেখা গিয়েছে মধ্যপ্রদেশেও।

Viral Video: বৃষ্টির জমা জলের মধ্যেই চলছে দেদার পার্টি, প্রশাসনের নজর কাড়ল কি এই ভাইরাল ভিডিয়ো?
TV9 Bangla Digital

| Edited By: megha

Jul 05, 2022 | 7:02 PM

শেষ অবধি বর্ষা এসেছে ভারতের বিভিন্ন অঞ্চলে। দেশের বিভিন্ন রাজ্যে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভারী বৃষ্টিপাত। একই অবস্থা দেখা গিয়েছে মধ্যপ্রদেশেও। ভারী বৃষ্টিপাতের কারণে মধ্যপ্রদেশের রাস্তাঘাটের অবস্থাও বেহাল। রাস্তার চারিদিকে জল জমে গিয়েছে। তার মধ্য দিয়েই চলাচল করতে হচ্ছে সাধারণ মানুষকে। আর খুব স্বাভাবিক ভাবেই বৃষ্টির মধ্যে সমস্যার সম্মুখীন হচ্ছেন সাধারণ মানুষ। তাই প্রশাসনের নজর কাড়তে ওই জমা জলের মধ্যে আড্ডা জমালেন স্থানীয়রা। সেই ভিডিয়োই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার মাঝে খানাখন্দে বৃষ্টির জল জমেছে। ওই জমা জলের মধ্যে চেয়ার পেতে বসেছেন এলাকার কয়েকজন মানুষ। নোংরা, কাদা জলের মধ্যে পা ডুবিয়ে চলছে আড্ডা। সঙ্গে চলছে মদ্যপানও। এই ঘটনা আবার দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছেন পথচলতি আরও সাধারণ মানুষ। তাঁদের মধ্যে একজন এই দৃশ্য ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়। আর তারপরই নেটদুনিয়ায় ভাইরাল হতে শুরু করে এই ভিডিয়ো।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

বৃষ্টিতে রাস্তা অবস্থা বেহাল হয়ে পড়ে সর্বত্র। এখানে সরকার দায়িত্ব রাস্তা মেরামত করার। কিন্তু সেটা সব সময় হয় না। তাই মধ্যপ্রদেশের এই বাসিন্দারা নতুন উপায় খুঁজে বার করলেন। সরকারের নজর কাড়তে ওই জমা জলের মধ্যে বসেই চলল পার্টি।

এই ভাইরাল ভিডিয়োটি উমাশংকর সিং নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি পোস্ট করার পাশাপাশি উমাশংকর সিং ক্যাপশনে হিন্দি ভাষায় লিখেছেন যে, ‘তুমি বেঁচে থাকলে ভগবান ছাড়া আর কেউ তোমাকে কষ্ট দিতে পারবে না। মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন বা সরকারকে অভিশাপ দেওয়া বন্ধ করুন। ইতিবাচকতার মাঝখানে জীবন উপভোগ করুন। যাতে রাস্তার এই খানাখন্দগুলো ঠিক করা হয় তাই উদ্যোগ নিয়েছেন মধ্যপ্রদেশের মানুষেরা।’

এই খবরটিও পড়ুন

ভিডিয়োটি টুইটারে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ৬১৫ হাজারেরও বেশি মানুষ এই ভিডিয়োটি দেখে ফেলেছেন। এই ভিডিয়ো দেখে মনে হবে, যেন বৃষ্টির জমা নোংরা জলের মধ্যেই গোয়া সমুদ্র সৈকতের অভিজ্ঞতা উপভোগ করছেন এই ব্যক্তিরা। যদিও সত্যটা অন্য কিছুই। এঁদের এই কাণ্ড প্রশাসনের নজর কেড়েছে কিনা তা আমরা জানি না। কিন্তু সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা যে এই বিষয়টি উপভোগ করছে এটা বলা বাহুল্য।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla