Viral Video: এবার ফুচকার চপ তৈরি হল কলকাতায়, হাঁ হয়ে দেখল গোটা দেশ, আপনিও দেখুন একবার

Viral Video Today: এবার ফুচকা (Phuchka) নিয়ে এক অবাক করা আইটেমের ভিডিয়ো ভাইরাল হয়েছে। আইটেমের নাম ফুচকার চপ (Chop)। একথা অস্বীকার করার উপায় নেই যে, এই আইটেম একদম নতুন। নতুনত্বের মিশেলে তৈরি সেই ফুচকার চপ নেটিজে়নদের নজর কেড়েছে।

Viral Video: এবার ফুচকার চপ তৈরি হল কলকাতায়, হাঁ হয়ে দেখল গোটা দেশ, আপনিও দেখুন একবার
এবার ফুচকা দিয়ে তৈরি হল চপ।
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2023 | 9:50 AM

Latest Viral Video: ইনস্টাগ্রামে একবার অনলাইন হলে অজস্র ভিন্নতর খাবার আমাদের নজরে আসে। তার সঙ্গে আবার দেখা যায় কিছু অদ্ভুত-অদ্ভুত রেসিপিও। ধোসার সঙ্গে চকোলেট, ম্যাগির সঙ্গে ওরিও বিস্কুট, গন্ধরাজ ফুচকা, ফুচকার জলে থাম্বস আপ- এমনই কতসব আইটেম আমাদের নজরে এসেছে। ফুচকা নিয়ে বাঙালির আলাদা একটা উন্মাদনা রয়েছে। সারা ভারতে যা পানিপুরি, তাই বাংলায় ফুচকা। এহেন ফুচকা বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে বানানো হয়। কোথাও দই ফুচকা তৈরি হয় তো কোথাও আবার ঘুগনি ফুচকা। এবার ফুচকা (Phuchka) নিয়ে এক অবাক করা আইটেমের ভিডিয়ো ভাইরাল হয়েছে। আইটেমের নাম ফুচকার চপ (Chop)।

কলকাতার সল্টলেক এলাকার কোনও একটি দোকানে সেই ফুচকার চপ তৈরি করা হয়। শুভময় নামের এক ফুড ব্লগার ফুচকার চপ প্রস্তুতির ভিডিয়োটি তৈরি করেছেন। একথা অস্বীকার করার উপায় নেই যে, এই আইটেম একদম নতুন। নতুনত্বের মিশেলে তৈরি সেই ফুচকার চপ নেটিজে়নদের নজর কেড়েছে।

ভিডিয়োতে দেখা গেল, এক মহিলা ছোট্ট ছোট্ট করে কাটা কিছু সবজির সঙ্গে ম্যাশ করা আলু মিশিয়ে নিচ্ছেন। তাতে কিছু মশলা, নুন, চিনি এবং তেঁতুলের জলও দিয়ে দিলেন তিনি। যতটা সম্ভব সেই মিশ্রণটা শুকনো করে রেখে আস্তে আস্তে তার পুর তৈরি করে এক-এক করে ভরে দেওয়া হল ফুচকার ভিতরে। সেই ফুচকাই বেসনের মিশ্রণে ডুবিয়ে নিয়ে ছাঁকা তেলে ভাজা হয়। ব্যস! তৈরি ফুচকার চপ।

প্রায় 26 হাজারেরও বেশি ভিউ হয়েছে ভিডিয়োটির। প্রচুর মানুষ কমেন্টও করেছেন। নেটিজ়েনদের বেশিরভাগই এই আইটেমটি চেখে দেখতে চেয়েছেন। কেউ কেউ বলেছেন, ফুচকার চপ খেতে কলকাতা যাওয়া সম্ভব না হলেও তাঁরা সেটি বাড়িতেই তৈরি করার চেষ্টা করবেন।