জাপানের ‘মহিলা’ বাইকার নাকি আসলে ‘পুরুষ’! আসল ছবি ফাঁস হতেই হতবাক নেটিজ়েনরা

টুইটারে খুবই জনপ্রিয় এই বাইকার। তবে এবার জানা গেল আসলে তিনি তরুণী নন, বরং ৫০ বছরের এক প্রৌঢ়।

জাপানের 'মহিলা' বাইকার নাকি আসলে 'পুরুষ'! আসল ছবি ফাঁস হতেই হতবাক নেটিজ়েনরা
আসল ছবি দেখে চমকে গিয়েছেন সকলে।
Follow Us:
| Updated on: Mar 21, 2021 | 9:59 AM

জাপানের মহিলা বাইকার নাকি আসলে একজন ৫০ বছরের পুরুষ! সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ হতেই হতবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। অনেকেই বলছেন, ‘ভাবতে পারছি না যে এতদিন ধরে এভাবে বোকা হলাম।’

কিন্তু এমনটা কীভাবে সম্ভব?

সবই হয়েছে ‘ফেসঅ্যাপ’- এর দৌলতে। সম্প্রতি নেট দুনিয়ায় জনপ্রিয় হয়েছিল এই ফেসঅ্যাপ। জাপানের এই বাইকার ফেসঅ্যাপ এবং ফটোশপ ব্যবহার করে ৫০ বছরের প্রৌঢ় থেকে চোখে পলকে হয়ে গিয়েছেন সুন্দরী তন্বী। টুইটে তাঁর ফলোয়ার ২০ হাজারের বেশি। প্রতিনিয়ত বাইক রাইডিং সংক্রান্ত বিভিন্ন আপডেট দিতেন জাপানের ওই ব্যক্তি। চোখ ধাঁধানো বাইকের সঙ্গে থাকত এক মিষ্টি তরুণীর ছবিও। ঘুণাক্ষরেও কেউ কিছু টের পাননি।

কিন্তু কিছুদিন আগে টুইটে একটি ছবি শেয়ার করেছিলেন ওই ব্যক্তি। তখন অবশ্য তরুণীর বেশেই ছিলেন তিনি। তবে সমস্যা হয়েছিল আয়নায় তৈরি হওয়া প্রতিবিম্ব নিয়ে। আয়নায় তরুণীর প্রতিচ্ছবি দেখেই সন্দেহ জাগে নেটিজ়েনদের মনে। এরপরই আসল রহস্যের খোলসা হয়েছে। এ যাবৎ অবশ্য সবসময়ই খুব সতর্ক থাকতেন ওই ব্যক্তি। তবে প্রবাদে আছে অতি চালাকের গলায় দড়ি। এই ব্যক্তির অবস্থাও হয়েছে তাই। এমনটাই বলছেন নেটিজ়েনরা।

যে বাইক নিয়ে কসরত দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছিলেন জাপানের তরুণী ওরফে ওই ব্যক্তি, সেই বাইকই কাল হয়ে তাঁর। একটি ছবিতে দেখা গিয়েছিল বাইক থেকে নামছেন তরুণী। কিন্তু রেয়ারভিউতে তাঁর প্রতিবিম্ব দেখে সন্দেহ জাগে একদম নেটাগরিকের মনে। তাঁদের দাবি ছিল, রেয়ারভিউ মিররে একজন মাঝবয়সী পুরুষের ছবি দেখা গিয়েছে। আর বর্তমান সময়ে নেটিজ়েনদের চোখকে ফাঁকি দেওয়া একপ্রকার অসম্ভব ব্যাপার। অতএব যা হওয়ার ঠিক তাই হয়েছে। এতদিনের জারিজুরি সব ফাঁস হয়ে গিয়েছে।

আরও পড়ুন- মায়ের বিয়েতে মেয়ের গোঁসা! একরত্তির কাণ্ড দেখে অবাক নেট দুনিয়া

ওই ব্যক্তির রেয়ারভিউ মিররের ছবি ভাইরাল হতেই জাপানের বিভিন্ন মিডিয়া আসল লোকের খোঁজে নেমে পড়েছিল। তারপরই প্রকাশ্যে আসে এই ব্যক্তির আসল পরিচয়। ওই ব্যক্তি অবশ্য জানিয়েছেন, জনপ্রিয় হওয়ার জন্যই ফেসঅ্যাপের সাহায্যে এমনটা করেছিলেন তিনি। কারণ কেউই নাকি সোশ্যাল মিডিয়ায় একজন ‘কাকু মার্কা’ লোককে দেখতে চায় না। তাই তরুণী সাজতে বাধ্য হয়েছিলেন তিনি। নিজেরই লম্বা সোনালি চুল থাকায় বিশেষ অসুবিধায় পড়তে হয়নি তাঁকে। কেবল ফেসঅ্যাপ আর ফটোশপের টাচেই পুরুষ থেকে নিমেষে মহিলা হয়ে গিয়েছিলেন তিনি।