Watch: মাঝ সমুদ্রে প্রেম প্রস্তাব দেওয়ার জ্বালা! হুট করে জলে পড়ে গেল আংটি, প্রেমিক জলে ঝাঁপ দিতেই…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Nov 28, 2022 | 8:15 PM

Viral Video Today: প্রেমিকাকে প্রেমের প্রস্তাব দেবেন বলে সব ঠিক ছিল। বোট পৌঁছে গিয়েছিল মাঝ সমুদ্রেও। কিন্তু আংটির বাক্স পড়ে যেতেই বিপত্তি। সেই আংটির বাক্স উদ্ধারে প্রেমিকও ঝাঁপ দিলেন জলে। তারপর কী হল, জানতে দেখুন এই ভিডিয়ো।

Watch: মাঝ সমুদ্রে প্রেম প্রস্তাব দেওয়ার জ্বালা! হুট করে জলে পড়ে গেল আংটি, প্রেমিক জলে ঝাঁপ দিতেই...
কী কাণ্ড!

Latest Viral Video: একবার ভাবুন, জাহাজে চড়ে যাচ্ছেন। মাঝ সমুদ্রে পৌঁছে গিয়েছেন প্রায়। আর এমনই একটা আকর্ষণীয় জায়গাকে আপনি বেছে নিয়েছেন প্রিয়জনকে প্রেমের প্রস্তাব দিতে, প্রেমিকাকে আংটি পরাতে। কিন্তু যেই আপনি সেই আংটি পরাতে যাচ্ছেন, সেটি জলে পড়ে গেল। আর সেটিকে তুলতে গিয়ে আপনিও পড়ে গেলেন জলে। কী করবেন তখন? ফ্লোরিডার ব্যক্তি স্কট ক্লাইনের সঙ্গেও এই একই ঘটনা ঘটেছে। প্রেমিকাকে প্রোপেজ় করবেন বলে সব ঠিক ছিল। কিন্তু ওই যে বিপদ বা বিপত্তি বলে-কয়ে আসে না! জলে যখনই আংটিটা পড়ে গেল, তিনিও সেটিকে তুলতে জলে পড়ে গেলেন। স্কট ক্লাইন নামের ওই ব্যক্তি নিজেই ভিডিয়োটি ফেসবুকে শেয়ার করেছেন। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

ফেসবুকে এই ভিডিয়োটি শেয়ার করে ক্লাইন তার ক্যাপশনে লিখছেন, “এটা 100% বাস্তব। 100% আমার ভাগ্য। 100% আমি কোনও দিন ঘটনাটা ভুলতে পারব না।”


সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োতে স্কট ক্লাইনকে দেখা গিয়েছে তাঁর বান্ধবী সুজি টাকার সঙ্গে বোটে দাঁড়িয়ে মনোরম দৃশ্যের প্রশংসা করতে। অস্তগামী সূর্যের পটভূমিতে রোম্যান্টিক ভঙ্গিমায় এই দম্পতি একে অপরের কাছাকাছি আসতে মশগুল হয়ে ওঠে এবং দুজনে দুজনের হাতও বাড়িয়ে দেয়। এমন একটা মনোরম দৃশ্যপটই তো হাঁটু গেড়ে প্রেমের প্রস্তাব দেওয়ার সর্বশ্রেষ্ঠ মুহূর্ত। তেমনটাই ভেবেছিলেন স্কট ক্লাইনও। কিন্তু পকেট থেকে রিং বক্সটি বের করার চেষ্টা করতেই তা সোজা জলে পড়ে যায়। একটা মুহূর্তও নষ্ট না করে, তিনি সরাসরি সমুদ্রে ঝাঁপ দেন এবং সৌভাগ্যবশত সেই রিং সহযোগে সেই বক্সটি উদ্ধারও করেন। আর তাঁর বান্ধবী সেই সময় হাসিতে ফেটে পড়ে।

সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমসের কাছে মিস্টার ক্লাইন বলেছেন, “আংটিটা আমার প্যান্টের পিছন পকেটে রেখেছিলাম। যখন আমি এটা বের করলাম, রিং বক্সের এক প্রান্ত আমার পকেটের উপরের অংশে লেগে আমার হাত থেকে বেরিয়ে জলে পড়ে যায়। সেই সময় যেন সব কিছুই আমার চোখের সামনে অস্পষ্ট হয়ে গিয়েছিল। মাথাটা কাজ করছিল না। শুধু ভাবছিলাম, এটা কখনই আমার সঙ্গে ঘটতে পারে না। তারপর ওই রিং বক্স উদ্ধার করার জন্য জলে ঝাঁপ দিতে দ্বিধা বোধ কনিনি। কারণ, আমি কল্পনা করেছিলাম যে, এটি জলে ডুবে যেতে পারে এবং আমি তা কোনও মতেই হতে দিতে পারি না।”

“আমি যথেষ্ট আতঙ্কিত হয়ে গিয়েছিলাম। কিছুটা ভয় থেকেই আমি ফিসফিস করে বলে উঠি, রিং জলে পড়ে গেলে আমি পাত্তা দিই না। সৌভাগ্যক্রমে আমি পরবর্তীতে আংটিটি পুনরুদ্ধার করতে সক্ষম হই,” তিনি যোগ করেছেন।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla