Watch: লতা মঙ্গেশকরের গানে দেশি স্টাইলে নাচছেন মিস্টার বিন! ভিডিয়ো না দেখলে বিশ্বাস করবেন না

Viral Video Today: একবার ভেবে দেখুন তো। মিস্টার বিন নাচছেন দেশি স্টাইলে। তার থেকেও বড় কথা হল, কোন গানে নাচছেন মিস্টার বিন? কৌতুকাভিনেতাকে দেখা গিয়েছে, লতা মঙ্গেশকরের হিট ট্র্যাক 'মেরা দিল ইয়ে পুকারে আজা'-র রিমিক্স ভার্সনের বিটগুলি মিলিয়ে মিলিয়ে নাচছেন।

Watch: লতা মঙ্গেশকরের গানে দেশি স্টাইলে নাচছেন মিস্টার বিন! ভিডিয়ো না দেখলে বিশ্বাস করবেন না
লতা মঙ্গেশকরের গানে মিস্টার বিনের নাচ!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 9:05 PM

Mr Bean Dance Video: আয়েষা নামের পাকিস্তানি একটি মেয়ের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি খুবই ভাইরাল হয়েছে। কেন, ঠিক কী করেছিল সে? তাঁকে দেখা গিয়েছে, বিয়ের রিসেপশনে ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’ গানে নাচতে। সেই ইনস্টা রিল ভিডিয়োই লক্ষাধিক ভিউ সহ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটি ইনস্টায় এমনই ট্রেন্ডিং টপিক হয়ে ওঠে যে, বহু মানুষ আয়েষার নকল করে হুবহু তাঁর স্টেপগুলি কপি করতে থাকে। এবার সেই গানে আয়েষার মতোই নাচতে দেখা গেল মিস্টার বিনকে। সে আবার কী? মিস্টার বিন কীভাবে এবং কোথা থেকে এমনতর দেশি নাচ শিখলেন?

আসলে ভিডিয়োটিতে মিস্টার বিনের নাচের কায়দায় কিছু কারিকুরি যোগ করা হয়েছে। হাস্যকর ভাবে ভিডিয়োটি এডিট করা হয়েছে, যা দেখে মনে হয়েছে সত্যিই যেন দেশি স্টাইলে নাচছেন মিস্টার বিন।

একবার ভেবে দেখুন তো। মিস্টার বিন নাচছেন দেশি স্টাইলে। তার থেকেও বড় কথা হল, কোন গানে নাচছেন মিস্টার বিন? কৌতুকাভিনেতাকে দেখা গিয়েছে, লতা মঙ্গেশকরের হিট ট্র্যাক ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’-র রিমিক্স ভার্সনের বিটগুলি মিলিয়ে মিলিয়ে নাচছেন। আর এই ভিডিয়ো যেভাবে এডিট করা হয়েছে, তা দেখে যে কারও হাসি পাবে। আর মিস্টার বিন মানেই তো সেখানে হাস্যকার কাণ্ড।

তবে পুরো ব্যাপারটাই মজার ছলে তৈরি করা হয়েছে। কিংবদন্তি অভিনেতা রোয়ান অ্যাটকিনসন অভিনীত মিস্টার বিন’স হলিডে সিনেমার ক্লিপ এটি। সিনেমার ওই ছোট্ট ক্লিপকেই এডিট করে তার উপরে গান বসিয়ে এই সুন্দর মজাদার ভিডিয়ো তৈরি করা হয়েছে। কিন্তু যাই হোক না কেন। ভিডিয়োটা দেখে মনে হচ্ছে, সত্যিই যেন মিস্টার বিন ওই গানে নাচছেন।

‘frk.magazine’ দ্বারা শেয়ার করা ভিডিয়োটি 4.2 মিলিয়নেরও বেশি ভিউ এবং 164k লাইক পেয়েছে। রিলটি দেখার পর নেটিজেনরা ধন্দে পড়ে গিয়েছিলেন। বলছিলেন, আসলের থেকেও যেন এটি ঢের ভাল।

একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “এখনও পর্যন্ত ভিন্ন অডিও ট্র্যাকে যে সব নাচের রিলস তৈরি হয়েছে, তাদের মধ্যে সেরা।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “OMG! পারফেক্ট ম্যাচিং।”