Work From Mandap: বাইরে সানাই, ভিতরে মন্ত্র পড়ছেন পুরোহিত, ‘ওয়ার্ক ফ্রম মণ্ডপে’ পাত্র মশগুল ল্যাপটপে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Nov 29, 2022 | 11:54 PM

Kolkata Viral News: এবার এক বাঙালি পাত্রের সন্ধান মিলল, যিনি বিয়ের পিঁড়িতে বসেও কাজ করে গিয়েছেন। এমন উদাহরণ বোধহয় আমরা আগে দেখিনি, যেখানে দিনের বেলায় বিয়ের কাজকর্ম সারার সময় ল্যাপটপে মগ্ন পাত্র।

Work From Mandap: বাইরে সানাই, ভিতরে মন্ত্র পড়ছেন পুরোহিত, 'ওয়ার্ক ফ্রম মণ্ডপে' পাত্র মশগুল ল্যাপটপে
সেকি! বিয়ের দিনেও কাজ?

Viral News: কোভিড অতিমারির সময় ওয়ার্ক ফ্রম হোমে কাজ করছিলেন বহু মানুষ। তবে মারণ ভাইরাসের ভয়াল রূপ কিছুটা থিতু হতেই আবার ওয়ার্ক ফ্রম হোমের পরিবেষা তুলেও নিতে থাকে সংস্থাগুলি। যদিও এখনও কিছু কোম্পানি রয়েছে, যারা তাদের কর্মীদের এখনও বাড়ি থেকে কাজ করার সুযোগ দিচ্ছে। সেই ওয়ার্ক ফ্রম হোমের ঝামেলা কিন্তু কম নয়। যথা সময়ে লগইন, বেশি বার ওঠা যাবে না— এটা, সেটা মিলিয়ে কত কী! এবার এক বাঙালি পাত্রের সন্ধান মিলল, যিনি বিয়ের পিঁড়িতে বসেও কাজ করে গিয়েছেন। এমন উদাহরণ বোধহয় আমরা আগে দেখিনি, যেখানে দিনের বেলায় বিয়ের কাজকর্ম সারার সময় ল্যাপটপে মগ্ন পাত্র।

ইনস্টাগ্রামে ig_calcutta নামক একটি পেজ থেকে এই ছবিটি শেয়ার করা হয়েছে। তার ক্যাপশনে লেখা হয়েছে, “ওয়ার্ক ফ্রম হোম যখন আপনাকে পরবর্তী স্তরে নিয়ে যায়। সেই বন্ধুটিকে ট্যাগ করুন, যাঁকে বিবাহের সময়ও এরকম কিছু করতে দেখা যেতে পারে।”

ছবিতে দেখা গিয়েছে, পাত্র ধুতি পরে বিয়ের রীতি অনুযায়ী কাজ করছেন। তাঁর দিকে আশীর্বাদের হাত বাড়াতে যাচ্ছেন বয়স্ক এক ব্যক্তি। এমনকি পুরোহিতও বাড়িয়ে দিয়েছেন তাঁর হাত। কিন্তু কে কার কথা শোনে। পাত্র যে মশগুল ল্যাপটপে কাজ করতে।

খুব অল্প সময়ের মধ্যেই এই ছবিটি লাইক করেছেন ১১ হাজারেরও কিছু বেশি মানুষ। নেটিজ়েনদের অনেকেই হালফিলের বিষাক্ত কাজের পরিবেশ নিয়ে সমালোচনা করেছেন। কেউ কেউ আবার মজাও করেছেন।

এই খবরটিও পড়ুন

একজন লিখলেন, “যতই মজা করুন না কেন। এর থেকে সুপার টক্সিক আর কিছু হয় না।” আর একজন যোগ করলেন, “আমি এটাকে মজার বলে মনে করি না। কোনও প্রতিষ্ঠানই তাদের কোনও কর্মচারীকে বিয়ের দিনে কাজ করতে বলে না। এই ব্যক্তি জীবন এবং কাজের ভারসাম্য রাখতে ব্যর্থ। যাঁর গলায় মালা পরাচ্ছেন, ঈশ্বর যেন তাঁকে আশীর্বাদ করেন।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla