Watch Video: হাপিত্যেশ নয়নে হাত পেতে মহিলার থেকে আপেল চাইছে ওরাংওটাং, মজাদার ভিডিয়ো

Viral Video Today: ক্লিপটি বড়ই হাস্যকর ঠিকই, তবে তার থেকেও বেশি এই ভিডিয়ো চিড়িয়াখানার পশুদের ক্ষুধার জ্বালা প্রকট করে দিয়েছে। চিড়িয়াখানায় হাপিত্যেশ নয়নে হাত পেতে খাবার চাইছে এক ওরাংওটাং— সেই ভিডিয়োই এখন নেটপাড়ার হট টপিক!

Watch Video: হাপিত্যেশ নয়নে হাত পেতে মহিলার থেকে আপেল চাইছে ওরাংওটাং, মজাদার ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2022 | 7:43 PM

Latest Viral Video: মানুষের বোকামির থেকেও বেশি প্রাণীদের বোকামি মানুষের মন জিতে নেয়। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের ভিডিয়োগুলি অন্তত সেই কথাই বলছে। আপনিও যদি এমনতর ভিডিয়ো পছন্দ করেন, তাহলে চট করে দেখে নিতে পারেন এই ভিডিয়োটা। ক্লিপটি বড়ই হাস্যকর ঠিকই, তবে তার থেকেও বেশি এই ভিডিয়ো চিড়িয়াখানার পশুদের ক্ষুধার জ্বালা প্রকট করে দিয়েছে। চিড়িয়াখানায় হাপিত্যেশ নয়নে হাত পেতে খাবার চাইছে এক ওরাংওটাং— সেই ভিডিয়োই এখন নেটপাড়ার হট টপিক!

টুইটারে Buitengebieden নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একপারে এক মহিলা তাঁর হাতে ফল ধরে আছেন। তার অপরপ্রান্তে হাত বের করে করে দাঁড়িয়ে রয়েছে এক ওরাংওটাং। প্রাণীটির অভিব্যক্তি দেখলে যে কারও হাসি পাবে। ঠিক যেন এক দুষ্টু শিশু দোকানে ক্যান্ডির বায়না করছে।

ভিডিয়োটির ভিউ টুইটারে খুব অল্প সময়ের মধ্যেই 860k-র বেশি ভিউ ছাপিয়ে গিয়েছে। প্রচুর প্রতিক্রিয়াও পেয়েছে। ভিডিয়োটি দেখার পরে নেটিজ়েনরা হাসি চেপে রাখতে পারেননি। যদিও অনেকে উল্লেখ করেছেন যে, ওরাংওটাংয়ের অভিব্যক্তি তাঁদের বেশ কয়েকটি সিনেমার দৃশ্যের কথা মনে করিয়ে দিয়েছে। বাকিরা জানতে আগ্রহী ছিলেন যে, শেষ পর্যন্ত প্রাণীটি তার ফল হাতে পেয়েছিল কি না।

একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, “এটা খুবই মজার। শুধু তার মুখের দিকে তাকান।” “ওরাংওটাংটি এরকমই। মহিলার কাছে অনুরোধ ওকে এভাবে খাবার দেখাবেন না এবং ওর হাতে আপেলটি দিয়ে দিন,” অন্য একজন রসিকতার স্বরে যোগ করলেন। “আমি অফিসে থাকলে মুখটা যেরকম হয়, এই ওরাংওটাংও সেরকই মুখ করে ছিল,” তৃতীয় একজন মন্তব্য করেছেন।