Viral Video: কাপড় ঢুকিয়ে দোকানের শাটার খুলল চোরেরা, ইন্টারনেট বলল, “চুরিবিদ্যাকে শিল্পের স্তরে নিয়ে গিয়েছে ওরা”!

Shops Shutter Thieves: অনবদ্য কৌশল কাজে লাগিয়ে দোকানের শাটার খুলল চোরেদের দল। সামান্য একটা কাপড়েই বাজিমাত করে দিয়ে গেল তারা। ভিডিয়োটা দেখুন, না হলে বুঝবেন না।

Viral Video: কাপড় ঢুকিয়ে দোকানের শাটার খুলল চোরেরা, ইন্টারনেট বলল, চুরিবিদ্যাকে শিল্পের স্তরে নিয়ে গিয়েছে ওরা!
ওদের কাছ থেকেই বাকিরা চুরি শিখে নেবে, এমনও বলছেন নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 10:45 PM

চোরেরা (Thieves) যেন আজকাল একটু বেশিই স্মার্ট হয়ে গিয়েছে। চুরি করার এমনই সব অভিনব পন্থা নিয়ে হাজির হচ্ছে তারা, যা দেখে অবাক হওয়া ছাড়া দ্বিতীয় আর কোনও উপায় থাকছে না। তেমনই একটা ভিডিয়োতে দেখা গিয়েছে, কাপড় (Cloth) নিয়ে এসে দোকানের শাটার (Shutter) ভাঙছে কয়েকটা চোর, যা দেখে নেটিজ়েনদের চক্ষু চড়কবৃক্ষে উঠেছে। মধ্যরাতে দোকানের সামনে এসে চোরদের দেখা যায় তালা ভাঙতে। কিন্তু কিছুতেই যেন সেই তালা তারা ভাঙতে পারছিল না। তারপর তাদের মধ্যেই একজন ফন্দি আঁটেন, তালার সামনের ছিদ্রে কাপড় ঢুকিয়ে ওদিক থেকে বের করতে থাকে সজোরে। তাতেই দোকানের শাটার প্রশস্ত হয়ে শেষমেশ খুলেই যায়। ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

View this post on Instagram

A post shared by GiDDa CoMpAnY (@giedde)

ইনস্টাগ্রামে গিয়েড্ডে নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। তার ক্যাপশনে লেখা হয়েছে, “শাটার ভি সেফ নেহি হ্যয়!”

ভয়ঙ্কর ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখে নেটিজ়েনরা একপ্রকার অবাক হয়ে গিয়েছেন। এমন কৌশল অবলম্বন করেও যে চুরি করা যায়, তা কেউ কল্পনাও করতে পারেননি। তাই হতবাক নেটাগরিকবৃন্দ মজাদার কিছু মন্তব্যও করেছেন।

একজন লিখলেন, “কিছু চোর তো আবার এই ভিডিয়ো দেখেই ট্রেনিং নিয়ে নেবে।” আর একজনের মন্তব্য, “৫ মিনিট। এটা হল একটা শিল্প। শাটার হ্যাক।” তৃতীয় জন যোগ করলেন, “আজকালকার চোরেরা এক কদম এগিয়ে।”