আফ্রিকান ছন্দে পা মেলালেন সুইস পুলিশকর্মীরা, ‘জেরুজালেমা’ চ্যালেঞ্জই এখন ট্রেন্ড

Sohini chakrabarty

Sohini chakrabarty |

Updated on: Jan 21, 2021 | 5:34 PM

নিজেদের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে এই ভিডিয়ো শেয়ার করেছেন সুইস পুলিশ কর্তৃপক্ষ।

আফ্রিকান ছন্দে পা মেলালেন সুইস পুলিশকর্মীরা, 'জেরুজালেমা' চ্যালেঞ্জই এখন ট্রেন্ড
আপাতত 'জেরুজালেমা'-র ছন্দে মেতেছেন নেটিজেনদের একটা বড় অংশ।

পেশায় তাঁরা সকলেই পুলিশকর্মী। তবে তাঁদের নিখুঁত নাচের স্টেপ দেখলে সেটা বোঝা দায়। বিখ্যাত আফ্রিকান গান ‘জেরুজালেমা’-র সঙ্গে নেচেছেন সুইৎজারল্যান্ডের পুলিশকর্মীরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। সাড়ে চার মিনিটের ওই ভিডিয়ো দেখে দারুণ খুশি নেটিজেনরা। পুলিশকর্মীরা যে এত ভাল নাচতে পারেন, প্রবল দক্ষতার সঙ্গে শিখে নিতে পারেন সমস্ত ড্যান্স স্টেপ তা দেখে অবাক নেটাগরিকরা।

সুইৎজারল্যান্ডের পুলিশকর্মীদের এই নাচ দেখে আরও অনেকেই সোশ্যাল মিডিয়ায় এই নাচ করে দেখানোর চ্যালেঞ্জ নিয়েছেন। ট্রেন্ড বলছে, আপাতত সোশ্যাল মিডিয়ার ভিবিন্ন চ্যালেঞ্জের মধ্যেই ‘জেরুজালেমা’-র ছন্দে পা মেলানো অন্যতম চ্যালেঞ্জ। সুইস পুলিশের পর এবার এই ড্যান্স চ্যালেঞ্জের তালিকায় নাম লিখিয়েছেন আইরিশ অর্থাৎ আয়ারল্যান্ডের পুলিশকর্মীরা। টুইটারের পাশাপাশি ফেসবুক এবং ইউটিউবেও ভাইরাল হয়েছে সুইস পুলিশদের এই নাচের ভিডিয়ো। দেখা গিয়েছে, তুষারপাতের মধ্যেও নেচেছেন পুলিশকর্মীরা।

নিজেদের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে এই ভিডিয়ো শেয়ার করেছেন সুইস পুলিশ কর্তৃপক্ষ। সেই সঙ্গে তাঁরা লিখেছেন, “জীবনে আনন্দ করার জন্য সবসময় অনেক বড় কিছুর প্রয়োজন হয় না।” ফেসবুকে ইতিমধ্যেই এই ভিডিয়ো-র প্রায় ৮ মিলিয়ন অর্থাৎ ৮০ লক্ষ ভিউ হয়েছে। অর্থাৎ ৮০ লক্ষ মানুষ এর মধ্যেই সুইৎজারল্যান্ডের পুলিশদের নাচের এই ভিডিয়ো দেখে ফেলেছেন। অনেকে আবার টুইট করে জানিয়েছেন তাঁরা এই চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করেছেন।

আপাতত ‘জেরুজালেমা’-র ছন্দে মেতেছেন নেটিজেনদের একটা বড় অংশ। দিন-রাত নেই, কেবল আফ্রিকান গানের ছন্দে পা মেলাচ্ছেন সকলে। এর মধ্যেই ‘জেরুজালেমা’ গানে নেচেছেন জোহানেসবার্গের পুলিশকর্মীরাও। সেই ভিডিয়ও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla