শেষ মুহূর্তে অর্ডার বাতিল করে খদ্দেরের বাড়ির সামনেই বার্গার সাবাড় ডেলিভারি বয়ের!

বিহঙ্গী বিশ্বাস

বিহঙ্গী বিশ্বাস |

Updated on: Jan 21, 2021 | 6:37 PM

দেখেছেন সেই ভিডিয়ো?

শেষ মুহূর্তে অর্ডার বাতিল করে খদ্দেরের বাড়ির সামনেই বার্গার সাবাড় ডেলিভারি বয়ের!
বার্গার সাবাড় বিক্রেতার!

অনলাইনে খাবার খাওয়া… ব্যস্ত জীবনের নতুন ট্রেন্ড। হাতের সামনে ফোন, অ্যাপ খুলে যা মন চায় অর্ডার, ব্যস, আলাদিনের জিনের মতো খাবার হাজির একেবারে দরজার গোড়ায়। তবে খাবার অর্ডার দিয়েই অবাক এক কাণ্ডের সাক্ষী থাকলেন লন্ডনের এক ব্যক্তি।

ফাস্টফুড কোম্পানি ম্যাকডোনাল্ডস থেকে একটি বার্গার অর্ডার করেছিলেন সেই ব্যক্তি। সব ঠিক ঠাক ছিল। ডেলিভারি বয়ের হাত ধরে খাবার প্রায় পৌঁছেই যাচ্ছিল তাঁর কাছে, কিন্তু শেষ মুহূর্তে মহা বিপত্তি! মুঠো ফোন জানিয়ে দিন, অর্ডার নাকি ক্যানসেল হয়ে গিয়েছে। এত অবধি মন খারাপ হলেও অবাক হওয়ার মতো কিছু ঘটেনি। কিন্তু ‘সারপ্রাইজের’ বাকি ছিল অনেকটাই। সেই ব্যক্তির ভাই আচমকাই জানলা খুলে দেখতে পান, বাড়ির ঠিক সামনে বসেই এক ডেলিভারি বয় গোগ্রাসে বার্গার খাচ্ছেন। পরমুহূর্তেই তা ভিডিয়ো বন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁর অবাক প্রশ্ন, “বাড়ির সামনে এসে খাবার বাতিল করে সেই খাবারই খাচ্ছে!”

সোশ্যাল মিডিয়ায় তা প্রকাশ পেতেই রাতারাতি ভাইরাল। কাজের সময়ে সেই ডেলিভারি বয়ের এ হেন অপেশাদার কাজের সমালোচনাও যেমন হয়েছে, ঠিক তেমনই পাশেও দাঁড়িয়েছেন কেউ কেউ। এক নেটিজেনের বক্তব্য, “ভিডিয়ো না করলেই পারতেন। হয়তো ওর খুব খিদে পেয়েছিল। তাই খিদে চাপতে না পেরে খেয়ে ফেলেছেন ডেলিভারি দেওয়ার খাবারই”।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla