Viral Video: এই কুকুরের ফুটবল স্কিলে মজেছে নেটিজেনরা, বল ব্যালেন্সিংয়ে হার মানাবে মেসি-রোনাল্ডোকেও!

Dog's Ball-Balancing Video: কখনও এমন দেখেছেন যে, একটি কুকুর একেবারে পেশাদার ফুটবলারের মতো ফুটবল খেলছে। শুনেই চমকে উঠলেন তো? কিন্তু এমনটি বাস্তবে ঘটেছে। একটি কুকুর তার মাথায় বল নিয়ে বেশ ব্য়ালেন্স করছে।

Viral Video: এই কুকুরের ফুটবল স্কিলে মজেছে নেটিজেনরা, বল ব্যালেন্সিংয়ে হার মানাবে মেসি-রোনাল্ডোকেও!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 9:45 AM

Latest Viral Video: সোশ্যাল মিডিয়ায় কখনও কখনও কুকুরের এমন অনেক ভিডিয়ো দেখা যায়, যা থেকে চোখ ফেরানো দায়। সোশ্যাল মিডিয়া ফিড স্ক্রোল করার সময়, এমন অনেক জিনিস দেখতে পাওয়া যায়, যা আপনাকে দ্বিতীয়বার দেখতে বাধ্য় করে। কখনও এমন দেখেছেন যে, একটি কুকুর একেবারে পেশাদার ফুটবলারের মতো ফুটবল খেলছে। শুনেই চমকে উঠলেন তো? কিন্তু এমনটি বাস্তবে ঘটেছে। একটি কুকুর তার মাথায় বল নিয়ে বেশ ব্য়ালেন্স করছে। তাও আবার তা অনেকক্ষনের জন্য়। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। যা আপনাকে দু’বার দেখতে বাধ্য় করবে।

ভিডিয়োটি @buitengebieden নামে একটি টুইটার পেজ শেয়ার করা হয়েছে। শেয়ার করা এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, বাগানে একটি কুকুর বল খেলছে। আর শুধুই খেলছে না। তার বল খেলার ধরণটি বেশ আলাদা। একজন ব্যক্তি কুকুরের দিকে একটি বল ছুঁড়ে দিতেই, সে বলটি মাথায় নিয়ে ব্য়ালেন্স করতে শুরু করছে। দেখলে মনে হবে সে এভাবে বল ব্য়ালেন্স করায় পারদর্শী। সব থেকে বড় জিনিস যা আপনাকে অবাক করবে তা হল, কুকুরটি এক জায়গায় দাঁড়িয়ে নেই। সে পুরো বাগান ছুটে বেরাচ্ছে। তবু বল মাথা থেকে পরছে না।

শেয়ার করা এই ভিডিয়োয় এখনও পর্যন্ত 1.7 মিলিয়ন ভিউ হয়েছে। আর 79 হাজারেরও বেশি মানুষ লাইক করেছে। ভিউজ়-লাইকের সঙ্গে সঙ্গে অনেক কমেন্টএ এসেছে। একজন টুইটার ব্যবহারকারী কমেন্টে লিখেছেন, “আমি দেখে অবার হলাম। যে কোনও ফুটবল দলে খেলতে পারবে ও।” আরেক ব্যবহারকারী লিখেছেন, “বাহ! চমৎকার বল ব্য়ালেন্স করার দক্ষতা!” তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, “ওকে নিশ্চয়ই বল ব্য়ালেন্স করার ট্রেনিং দেওয়া হয়েছে। কি সুন্দর বুদ্ধিমান ছোট্ট একটি কুকুর।’