Viral Video: নিজের ছন্দে ছোট্ট শিশু, কর্তব্যে অবিচল আদরের পোষ্য, শৈশবের স্মৃতিতে নেটিজেনরা

Baby And Dog Viral Video: সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে একটি খুদে তার পোষ্য় কুকুরটিকে নিয়ে হাঁটতে বেরিয়েছে। অবাক ব্য়াপার হল তার তুলনায় কুকুরটি বেশ অনেকটাই বড়। কিন্তু বেশ সামলাচ্ছে তাকে।

Viral Video: নিজের ছন্দে ছোট্ট শিশু, কর্তব্যে অবিচল আদরের পোষ্য, শৈশবের স্মৃতিতে নেটিজেনরা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 8:45 AM

Latest Viral Video: সকাল বিকেল আপনার বাড়ির পোষ্য় কুকুরটির সঙ্গে হাঁটতে বেরোন নিশ্চয়ই। কখনও ওরা এদিক ওদিক ছুঁটে চলে যায় আবার কখনও বাধ্য় হয়ে আপনার সঙ্গে হাঁটে। তবে সেই দৃশ্য় কমই দেখা যায়। আবার অনেক সময় আপনাকে পোষ্য়ের জন্য় রাস্তায় অনেক সাবধানে চলতে হয়। কারণ ওর সমস্ত দায়িত্ব আপনার হাতেই থাকে। সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে একটি খুদে তার পোষ্য় কুকুরটিকে নিয়ে হাঁটতে বেরিয়েছে। অবাক ব্য়াপার হল তার তুলনায় কুকুরটি বেশ অনেকটাই বড়। কিন্তু বেশ সামলাচ্ছে তাকে। আর পোষ্য়টিও বাধ্য় হয়ে হাঁটছে তার সঙ্গে। ভিডিয়োটি অধিকাংশ নেটিজ়েনের মন জয় করেছে।

@supriyasahuias নামে এক টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি টুইটারে পোস্ট করা হয়েছে। তিনি ভিডিয়োটি শেয়ার করে একটি সুন্দর ক্যাপশনও লিখেছেন। তিনি লিখেছেন, “আমার প্রিয় কতগুলি ভিডিয়োর মধ্য়ে এটি একটি। যা আমি পুনরায় পোস্ট করছি। এই ছোট্ট ছেলেটি এবং তার কুকুরের কাছ থেকে অনেক কিছু শেখার আছে, যা হল- অত্যন্ত আন্তরিকতার সঙ্গে আপনার কাজ করুন কিন্তু জীবন উপভোগ করতে ভুলবেন না। তবে হ্য়াঁ আপনার একজন বিশেষ বন্ধুর প্রয়োজন হবে যে আপনাকে সবসময় সাপোর্ট করবে।”

ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি ছোট্ট বাচ্চা তার পোষ্য় কুকুরটিকে নিয়ে রাস্তায় হাঁটছে। আর কুকুরটিও তার সঙ্গে ধীরে-ধীরেই হাঁটছে। রাস্তায় যেতে যেতে বাচ্চাটি একটি গর্ত দেখতে পেল। তাতে আবার জল জমে আছে। আর সে সেটি দেখেই সেই জল ভর্তি গর্তে লাফাতে থাকল। কুকুরটিও দাঁড়িয়ে রইল। আর অন্য়দিকে সেই খুদে লাফাতে ব্য়স্ত। কখনও জলের এপারে আবার কখনও লাফিয়ে গিয়ে ওপারে। এদিকে কুকুরটি যাতে পালিয়ে না যায় সেদিকেও নজর রাখছে সে। অন্যদিকে, কুকুরটি আরামে সেখানে দাঁড়িয়ে আছে। যেন সন্তানের অপেক্ষায়। কিছুক্ষণ পর শিশুটি এসে আবার কুকুরের সঙ্গে হাঁটা শুরু করে। ভিডিয়োটি দেখলে হাসি থামাতে পারবেন না। এখনও পর্যন্ত ভিডিয়োটি 21 হাজারেরও বেশি মানুষ দেখেছে। প্রায় 600-এরও বেশি লোক এটি লাইক করেছে। অনেকে কমেন্টও করছেন। একজন লিখেছেন, “এই শিশুটি বেশ দায়িত্বশীল। তার মতো জীবন উপভোগ করা উচিত।”