Viral Video: শাহরুখের স্টেপে দুর্দান্ত নাচ এই খুদের, একবার দেখলে ভরবে না মন..

Chinese Child Dance Video: একটি চিনা খুদে শাহরুখ খানের গানে যেভাবে নাচল তাতে অবাক অধিকাংশ নেটিজ়েন। আবার শুধুই নাচ নয়, হুবহু কপি করেছে শাহরুখ খানের নাচটি। এর তা দেখে চোখ সরাতে পারবেন না আপনিও। চাইনিজ় হয়েও সে প্রত্যেক ভারতীয়ের মন জয় করেছে।

Viral Video: শাহরুখের স্টেপে দুর্দান্ত নাচ এই খুদের, একবার দেখলে ভরবে না মন..
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 2:33 PM

Latest Viral Video: বলিউডের গান ধীরে ধীরে সারা বিশ্বে ছড়িয়ে পড়ছে। বিশ্বের প্রতিটি কোণে, মানুষদের বলিউডের গানে নাচতে দেখা যায়। আর তা সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করতেই ভাইরাল (Viral) হয়। এদিকে একটি চিনা খুদে (Chinese Child) শাহরুখ খানের গানে যেভাবে নাচল তাতে অবাক অধিকাংশ নেটিজ়েন। আবার শুধুই নাচ নয়, হুবহু কপি করেছে শাহরুখ খানের নাচটি (Dance)। এর তা দেখে চোখ সরাতে পারবেন না আপনিও। চাইনিজ় হয়েও সে প্রত্যেক ভারতীয়ের মন জয় করেছে।

View this post on Instagram

A post shared by 杭杭头不大? (@lucky_hang_hang)

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, সাদা-কালো পোশাক পরা একটি শিশু নিজেই তার ক্যামেরা চালু করে। ক্য়ামেরাটিকে তার সামনে রেখে দূরে গিয়ে দাঁড়ায়। তারপর শাহরুখ খানের জনপ্রিয় সিনেমা’মোহাব্বতেঁ’-এর গান ‘আঁখ খুলি হো ইয়া হো বন্ধ’-এ নাচতে শুরু করে। আর শাহরুখের স্টাইলে নাচ শুরু করতেই অবাক হয়ে তাকিয়ে থাকবেন আপনি। তার প্রতিটি স্টেপ এত সুন্দর লাগছে যে, সবকিছু ভুলে গিয়ে আপনি কেবল তার দিকেই তাকিয়ে থাকবেন।

ইনস্টাগ্রামে lucky_hang_hang নামে একটি অ্য়াকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। আর শেয়ার হতেই ঝরের বেগে ভাইরাল এই ভিডিয়ো। এখনও পর্যন্ত 9 লাখেরও বেশি মানুষ ভিডিয়োটি লাইক করেছেন। তার নাচ দেখে অনেকে অনেক কমেন্ট করেছেন। কেউ বলেছে, “বলিউড বাদশা শাহরুখ খানের স্টেপগুলি কি মিষ্টিভাবে করছে।” আর এক ব্যবহারকারী লিখেছেন, “শিশুটিও বোধহয় শাহরুখ খানের ফ্য়ান।” আরও একজন কমেন্ট করেছেন, “এখন সবাই বলিউডের গানে নেচে ভাইরাল হচ্ছে। শিশুটিও ভাল করে জানে জনপ্রিয় হতে গেলে বলিউড গানকে টার্গেট করতে হবে।’