Viral: প্রবল তেষ্টায় জল ভেবে ভুল করে গলে যাওয়া মোম খেলেন যুবক!

প্রচণ্ড তেষ্টা এদিকে চোখে ঘুম। মাঝরাতে ঘুমের ঘোরে জল আর মোমের মধ্যে ফারাক করতে পারেননি এই যুবক। আর তাতেই ঘটেছে বিপত্তি।

Viral: প্রবল তেষ্টায় জল ভেবে ভুল করে গলে যাওয়া মোম খেলেন যুবক!
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2021 | 6:53 PM

তীব্র তেষ্টায় জল ভেবে ভুল করে গলে যাওয়া মোম খেয়ে ফেলেছেন এক ব্যক্তি! বিশ্বাস না হলেও সত্যিই এমনটা হয়েছে। আর নিজের কাণ্ডকারখানা আবার Reddit- এ শেয়ারও করেছেন ওই ব্যক্তি। তিনি জানিয়েছেন, সারা দাঁতে মোমের প্রলেপ লেগে গিয়েছিল। সেই সঙ্গে মুখের ভিতরে উপরের অংশেও লেগে গিয়েছিল মোমের পুরু আস্তরণ। ওই ব্যক্তি জানিয়েছেন, ঘুমের ঘোরে মাঝরাতে জল তেষ্টা পেয়েছিল তাঁর। জল পিপাসায় ঘুম ভেঙে গিয়েছিল তাঁর। অন্ধকারে হাতড়ে কোনওরকমে পৌঁছে গিয়েছিলেন বেড-সাইড টেবিলে। আর তারপর অন্ধকারে হাতের সামনে যা পেয়েছেন, তাই ঢেলে দিয়েছেন গলায়। ব্যাস, তাতেই হয়েছে বিপত্তি। জল ভেবে ভুল করে ঘুমচোখে সটান গলে যাওয়া মোম মুখে ঢেলেছেন ওই ব্যক্তি।

তবে এত কাণ্ড হওয়ার পরও মুষড়ে পড়েননি ওই ব্যক্তি। বরং তিনি বলেছেন, এত বিস্ময়কর পরিস্থিতির সম্মুখীন আগে কখনই হননি। সেই সঙ্গে অত্যন্ত হাস্যকর ব্যাপার এটা। নিজের কীর্তিকলাপে হেসে খুন হচ্ছেন ওই ব্যক্তি নিজেই। তাঁর কথায়, ‘বিছানার পাশে মাটিতে জলের বোতল রাখি আমি। ঘুমের ঘোরে প্রবল তেষ্টা নিয়ে উঠেছিলাম। কিছুই খেয়াল হয়নি। হাতের সামনে যা পেয়েছি, গলায় ঢেলে দিয়েছি। প্রথমে কিছু বুঝতেও পারিনি। বেডসাইড টেবিলে গলে যাওয়া মোম ছিল। সেটাই খেয়ে নিয়েছি। পুরো মুখ যখন রোসমেরি ভ্যানিলা ফ্লেভারের ক্যান্ডেল ওয়াক্সে ভরে গিয়েছে তখন টের পেলাম যে কী কাণ্ড ঘটিয়েছি। মিষ্টি গন্ধে সব টের পাওয়া গেছে।’

ওই ব্যক্তি বলেছেন এমন কাণ্ড কী করে তিনি ঘটালেন নিজেও বুঝতে পারছেন না। খালি তাঁর একটাই আক্ষেপ যে গলে যাওয়া মোম খাওয়া অবস্থায় নিজেকে দেখতে পাননি। কারণ বারবারই ওই ব্যক্তি বলেছেন, এমন কাণ্ড কীভাবে ঘটল, আসলে ঠিক কী ঘটেছিল, কিছুই তিনি বুঝতে পারেননি। তাই গোটা ব্যাপারটা চাক্ষুষ করতে পারলে ভালই হতো।

আরও পড়ুন- Viral Video: বন্যপ্রাণীদের কাছাকাছি গেলেই বিপদ, আক্রমণ কোথা থেকে আসবে টেরও পাবেন না, দেখুন ভিডিয়ো