Viral Video: আলুর পুর, চিকেনের পুর এখন অতীত, বাজারে নতুন চমক ‘আইসক্রিম ফুচকা’

Ice Cream Phuchka Video: যাই বলুন না কেন, আলু ফুচকাকে টপকাতে পারেনি কোনও কিছুই। ভাল করে ঝাল দিয়ে, টক জলে ডুবিয়ে ফুচকাটি যখন বাটিতে আসে, তখন আর গোনার কথা কত জনেরই বা মাথায় থাকে!

Viral Video: আলুর পুর, চিকেনের পুর এখন অতীত, বাজারে নতুন চমক 'আইসক্রিম ফুচকা'
Follow Us:
| Edited By: | Updated on: Feb 25, 2023 | 4:11 PM

Latest Viral Video: ফুচকায় বিভিন্ন পুর ভরে বিক্রি করার চল বেশ কয়েকদিন হল শুরু হয়েছে। দই ফুচকা, চাটনি ফুচকা এই সবকিছুই মানুষের কাছে একঘেয়ে হয়ে পরেছিল। তাই চিকেন ফুচকা থেকে শুরু করে আচার ফুচকা, সব কিছুই ধীরে ধীরে বাজারে এল। তবে যাই বলুন না কেন, আলু ফুচকাকে টপকাতে পারেনি কোনও কিছুই। ভাল করে ঝাল দিয়ে, টক জলে ডুবিয়ে ফুচকাটি যখন বাটিতে আসে, তখন আর গোনার কথা কত জনেরই বা মাথায় থাকে! কিন্তু এই সব কিছুকে ছাপিয়ে বাজারে এসেছে আইসক্রিম (Ice Cream) ফুচকা (Phuchka)। এক মুহূর্তের জন্য় চমকে উঠলেন তো? ভাবছেন ফুচকা খেতে হবে তাও আবার তাতে আইসক্রিমের পুর ভরে? যে ফুচকার নাম শুনলেই জিভে জল চলে আসে। সেই ফুচকার ভেরতে থাকবে আইসক্রিমের পুর? সোশ্য়াল মিডিয়ায় (Social Media) এমনই একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে, যেখানে একটি দোকানো বিক্রি করা হচ্ছে আইসক্রিম ফুচকা। ভিডিয়োটি আপনিও অবাক হবেন।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাস্তার ধারে একটি দোকানে ফুচকা বিক্রি হচ্ছে। এই ফুচকার স্বাদ সাধারণ ফুচকার থেকে আলাদা। ফুচকা বিক্রেতা একটি প্লেটে কতগুলি ফুচকা নিয়ে, সেগুলিতে একে একে আইসক্রিমের পুর ভরা শুরু করলেন। তার তারপরে ফুচকাগুলিকে আরও সুন্দর করে সাজানোর জন্য় রং-বেরঙের সিরাপ দিয়ে দিলেন উপর থেকে। ভিডিয়োটি দেখে আপনার জিভে জল চলে আসতেও পারে।

ভাইরাল হওয়া এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে ফেসবুক পেজ Mi Nashikkar নামের একটি অ্যাকাউন্ট থেকে। শেয়ার করা এই ভিডিয়োটিতে এখনও পর্যন্ত 26 হাজারের বেশি মানুষ লাইক করেছেন। অনেকে কমেন্টও করেছেন। এক ব্যবহারকারী লিখেছেন, “এখন মনে হচ্ছে এখন ফুচকা খাওয়া বন্ধ করতে হবে।” একই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন, “দেখে খুব একটা খারাপ লাগছে না, তবে খেতে কেমন হবে সেটাই দেখার।”