Viral Video: রান্না করতে করতে লাইভস্ট্রিমিং ভ্লগারের, দাউদাউ করে জ্বলে উঠল, তারপর…

Woman Burn Downs Kitchen Almost While Livestreaming: রান্না করছিলেন। আর সেই রান্নার ভিডিয়ো লাইভ স্ট্রিমিংও করছিলেন। ব্যস! তারপর যা হওয়ার তাই হল।

Viral Video: রান্না করতে করতে লাইভস্ট্রিমিং ভ্লগারের, দাউদাউ করে জ্বলে উঠল, তারপর...
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 10:03 PM

রান্না (Cooking) করার সময় আমাদের প্রত্যেকেরই অতি সতর্ক হওয়া জরুরি। আর যাঁরা প্রথম বার রান্না করছেন, তাঁদের তো কোনও কথাই নেই। রান্না করার সময় প্রতিটা মুহূর্তে সতর্ক থাকতে হবে। তা না হলে সামান্য ভুলেই বড়সড় বিপদ ঘটে যেতে পারে। তেমনই এক কাণ্ড ঘটল। রান্না করতে গিয়ে নিজেকেই প্রায় পুড়িয়ে ফেলছিলেন সেই মহিলা। তিনি একজন জনপ্রিয় ফুড ভ্লগার। নিজেই নানাবিধ খাবার বানান। আর সেই সব খাবারের লাইভ ভিডিয়ো সেশনও (Livestream) করে থাকেন তাঁর দর্শকদের জন্য। তবে এবার যেন বড়ই বিপদে পড়েছিলেন কুক কেলি ক্যারন, ট্যুইচে তাঁর হ্যান্ডেলের নাম কেজ়েনক্যারন। দেখা গেল তিনি রান্না করছেন দর্শকদের সঙ্গে কথা বলতে বলতে। এমন সময় হুট করেই তাঁর অয়েল-ফিলড প্যানে আগুন ধরে যায়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো (Viral Video)

স্টেক তৈরি করছিলেন ক্যারন। প্যানে তেল দেওয়ার পরই তাতে আগুন ধরে যায়। এবং হুট করেই সেই প্যান থেকে দাউদাউ করে আগুন জ্বলতে থাকে। তারপরই তিনি প্যানটি নিয়ে বেসিনের নীচে রেখে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। পুরো রান্নাঘর থেকে ধোঁয়া বেরোতে থাকে। পরিস্থিতি এতটাই সংকটজনক হয়ে যায় যে, ক্যারনকে তাঁর দর্শকদের কাছে এর একটা সমাধানসূত্র বের করার অনুরোধ জানাতে হয়। তিনি বলেন, “কী করা উচিৎ, আমি সত্যিই বুঝতে পারছি না বন্ধুরা।” আর তার কয়েক সেকেন্ডের পরই ভিডিয়োটা বন্ধ হয়ে যায়।

এখন ক্যারনের ভক্তদের মনে প্রশ্ন জাগে তিনি আদৌ সুস্থ আছেন কি না। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই ক্যারন আর একটি লাইভ স্ট্রিম করেন এবং সেখানে তাঁর ভক্তদের উদ্দেশ্যে নিশ্চিত বার্তা দেন যে, তিনি অক্ষত রয়েছেন। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ক্যারন বলেন, “হ্যাঁ, আমার হাতটা সামান্য একটু পুড়ে গিয়েছে এবং অগ্নিনির্বাপক দলও খুব দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায়।” আর একটি পোস্টে তিনি লেখেন, “আমি বেঁচে আছি এবং শীঘ্রই আবার স্ট্রিমিং শুরু করব।”

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে। কেউ ক্যারনকে তীব্র ট্রোল করেছেন এবং আবার তাঁর সমালোচনায় মুখর হয়েছেন ব্যাপক ভাবে। রান্না করতে করতে লাইভ স্ট্রিম করা যে কতটা খতরনাক হতে পারে, সে কথাই বলেছেন নেটপাড়ার লোকজন। তবে যে যাই বলুক না কেন, ক্যারন যে শেষ পর্যন্ত সুস্থ আছেন, তাতেই সকলে খুশি।

সেই সব ট্রোলিংয়ের উত্তরে ক্যারন লিখছেন, “আগুন যে কতটা ভয়ঙ্কর হতে পারে, আমি আন্দাজ করতে পারিনি। আমার রান্নাঘরে এ ভাবে আগুন ধরে যেতেই আমি প্রতিবেশীদের কাছে সাহায্যের জন্য যাই। তবে আমি একটা বিষয় বুঝতে পারছি না যে, কেন এই ভিডিয়ো দেখার পর লোকে আমাকে মৃত্যুর হুমকি দিচ্ছেন আর কেনই বা আমাকে এত ট্রোল করা হচ্ছে।”