Alipurduar: গোপালের স্কুটিতেই ছিল যাবতীয় ‘ধন’, খোঁজ পেতেই চোখ ছানাবড়া পুলিশের

Alipurduar: ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের ফালাকাটায়। গোপন সূত্রে আগেই খবর ছিল পুলিশের কাছে। এরপর তাঁরা ফাঁদ পাতে। কিছুক্ষণ পর দেখতে পান এক ব্যক্তি স্কুটি নিয়ে কোচবিহার থেকে জাতীয় সড়ক ধরে এগিয়ে আসেছেন। তারপর হাত দেখিয়ে তাঁকে দাঁড় করান।

Alipurduar: গোপালের স্কুটিতেই ছিল যাবতীয় 'ধন', খোঁজ পেতেই চোখ ছানাবড়া পুলিশের
আলিপুরদুয়ারে এ কী পেল পুলিশ Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2024 | 6:23 PM

আলিপুরদুয়ার: স্কুটির ভিতরে গোপন চেম্বার। তার ভিতরে রাখা ছিল জিনিসগুলো। আর তা নিয়েই স্কুটি চালাচ্ছিলেন ব্যক্তি। কিন্তু ওই যে, কথায় বলে পুলিশের চোখকে ফাঁকি দেওয়া যায় না। তেমনই হল। স্কুটি চালককে নামিয়ে প্রথমে তল্লাশি করা হল। আর তারপর স্কুটির ভিতর ঘাঁটাঘাটি করতেই উদ্ধার হল ব্রাউন সুগার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের ফালাকাটায়।

ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের ফালাকাটায়। গোপন সূত্রে আগেই খবর ছিল পুলিশের কাছে। এরপর তাঁরা ফাঁদ পাতে। কিছুক্ষণ পর দেখতে পান এক ব্যক্তি স্কুটি নিয়ে কোচবিহার থেকে জাতীয় সড়ক ধরে এগিয়ে আসেছেন। তারপর হাত দেখিয়ে তাঁকে দাঁড় করান।

পুলিশ সূত্রে খবর, ব্যক্তির নাম গোপাল দাস। তাঁকে স্কুটি থেকে নামিয়ে তল্লাশি চালানো শুরু করে পুলিশ। এরপরই গোপন কুঠুরি থেকে উদ্ধার হয় ৫ কোটি টাকার ব্রাউন সুগার। পুলিশ আধিকারিকরা বুঝতে পারেন পাচারের জন্যই সেগুলিকে নিয়ে যাওয়া হচ্ছিল।স্কুটির ইঞ্জিনের গোপন চেম্বারে রাখা ছিল ব্রাউন সুগার। সেগুলি কোচবিহার থেকে জলপাইগুড়িতে পাচার করা হচ্ছিল।

ইতিপূর্বেও ফালাকাটার ওই এলাকা থেকেই ৫ কিলো ব্রাউন সুগার পাচার করার সময় পুলিশের হাতে গ্রেপ্তার হয় চার জন পাচারকারী। এদিনও পুন্ডিবাড়ির ওই পাচারকারীকে গ্রেফতার করে এনডিপিএস ধারায় মামলা রুজু করেছে পুলিশ।