BJP Leader death: খুনের অভিযোগ তুলে মৃত বিজেপি নেতার পরিবারের পাশে দাঁড়ালেন জন বার্লা!

BJP: মৃত পরিবারের প্রতি সমবেদনা জানান কেন্দ্রীয় মন্ত্রী।

BJP Leader death: খুনের অভিযোগ তুলে মৃত বিজেপি নেতার পরিবারের পাশে দাঁড়ালেন জন বার্লা!
মৃত বিজেপি নেতার বাড়িত গেলেন জন বার্লা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 4:50 PM

আলিপুরদুয়ার: কিছুদিন আগে জেলায় এক বিজেপি নেতাকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল। এবার সেই বিজেপি নেতার বাড়িতে দেখা করতে গেলেন কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লা। এদিন পরিবারের সঙ্গে কথা বলার পাশাপাশি মৃত বিজেপি নেতার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে তিনি।

জন বার্লা বলেন, “আমাদের এক নেতা মারা গিয়েছেন। ওকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। আমরা পুলিশ প্রশাসনের সঙ্গে কথা বলেছি। এখনও অবধি কোনও অভিযুক্ত ধরা পড়েনি। খুবই দুঃখজনক ঘটনা। একজন বছর বাইশের ছেলে এই ভাবে চলে গেল এটা মেনে নেওয়া যায় না। বিধানসভা ভোটের পর থেকে সন্ত্রাস চলছে। সেই সন্ত্রাস এখনও কম হয়নি। এই ছেলেটি পার্টির জন্য অনেক করেছেন। ওনার এই যোগদান আমরা ভুলব না। ওঁর পরিবারের পাশে রয়েছি। পাশাপাশি চাইব যাতে খুব শীঘ্রই অপরাধী ধরা পড়ে।”

প্রসঙ্গত, গত ৬ জানুয়ারী ওই বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয় আলিপুরদুয়ারের ঘাগড়াতে। জানা গিয়েছে, বছর খানেক আগে ভিনরাজ্যে কাজ করতেন শুভ্রজ্যোতি। এরপর আলিপুরদুয়ারে এসে সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন তিনি। শুভ্রজ্যোতি বিজেপি যুব মোর্চার ১২ নম্বর মণ্ডল কমিটির সম্পাদকও ছিলেন। ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় শুভ্রজ্যোতির দেহ। প্রত্যক্ষদর্শীরা এলাকায় গিয়ে দেখেন শরীরের বেশিরভাগ অংশই মাটির সঙ্গে স্পর্শ করেছিল ওই বিজেপি নেতার। এই অবস্থায় এটি আত্মহত্যা, না এই মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ আছে  তা নিয়ে প্রশ্ন ওঠে।অন্যদিকে, শুভ্রজ্যোতিকে দুষ্কৃতী দ্বারা খুন করা হয়েছে বলে অভিযোগ করছে বিজেপি নেতৃত্ব। এ নিয়ে আলিপুরদুয়ারে পথ অবরোধ ও করে।দোষীদের গ্রেফতারের দাবি তোলে বিজেপি।

এদিন কেন্দ্রীয় রাষ্ট্র মন্ত্রী জন বারলা বলেন, “বিধানসভার ফলাফলের পর রাজ্যজুড়ে সন্ত্রাস হচ্ছে। উন্নয়নের জন্য কিছু চাইতে গেলে আমাদের এখানে ১৪৪ ধারা জারি করা হয়। কেন্দ্রের কোনও স্কিম রাজ্য সরকার প্রয়োগ করছে না। এখানে জনগণ কেন্দ্রের যোজনা থেকে বঞ্চিত। কেন্দ্র ও রাজ্য মিলেমিশে কাজ করতে হয়।কিন্তু রাজ্য সরকার কেন্দ্রের সঙ্গে মিলেমিশে কাজ করছে না। ভয়ের জন্য টিএমসি সন্ত্রাস করছে। ওরা জনগণের মন জিততে পারছে না। পুলিশকে নিয়ে রাজনীতি করলে সেই রাজনীতি বেশীদিন চলবে না।

আরও পড়ুন: Ganga Sagar Mela: ‘বিপদসীমায় পোঁছে যাবে রাজ্য’, আদালতে ফের গঙ্গাসাগর মেলা বন্ধ করার আর্জি চিকিৎসকদের