Minor Harassment: সম্ভ্রম বাঁচাতে হাতে কামড়, তাও রক্ষা হল না! প্রতিবেশী যুবককের যৌন লালসার শিকার হয়ে মৃত্যু কিশোরীর

Minor Harassment: সম্ভ্রম বাঁচাতে হাতে কামড়, তাও রক্ষা হল না! প্রতিবেশী যুবককের যৌন লালসার শিকার হয়ে মৃত্যু কিশোরীর
প্রতীকী ছবি

Dooars: দশ দিন আগের ঘটনা অর্থাৎ দিনটা ১ মে । সূত্রের খবর, ডুয়ার্সের চা বাগানের এক বারো বছরের নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে এলাকারই এক যুবকের বিরুদ্ধে।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 11, 2022 | 5:00 PM

ডুয়ার্স: মর্মান্তিক! প্রতিবেশী যুবকের যৌন নির্যাতনের শিকার নাবালিকা। পরে অতিরিক্ত রক্তক্ষরণের জেরে মৃত্যু। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ডুয়ার্সে।

কী ঘটেছিল?

দশ দিন আগের ঘটনা অর্থাৎ দিনটা ১ মে । সূত্রের খবর, ডুয়ার্সের চা বাগানের এক বারো বছরের নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে এলাকারই এক যুবকের বিরুদ্ধে। জানা যায়, ওইদিন রাত্রিবেলা কিশোরীকে সে ডেকে নিয়ে যায় বাড়ির বাইরে। পাড়াতুতো দাদার সঙ্গে মেয়েটি ঘরের বাইরে যেতেই একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণ করে অভিযুক্ত, এমনটাই দাবি নির্যাতিতার পরিবারের।

জানা যাচ্ছে, ওইদিন বাড়ি ফিরে ভয়ে গোটা বিষয়টি কাউকে জানায়নি মেয়েটি। এরপর সময় গড়াতে শারীরিক যন্ত্রণা বাড়তে থাকে কিশোরীর, আর তখনই পরিবারের সদস্যদের সন্দেহ হয়। কিশোরী গোটা ঘটনা খুলে বলে তার মা-কে। এরপর মঙ্গলবার অর্থাৎ গতকাল তার শরীর আরও অসুস্থ হয়ে পড়লে গভীর রাতেই লতাবাড়ি ব্লক স্বাস্থ্যকেন্দ্রে কিশোরীকে ভর্তি করে পরিবার। কিন্তু রাতের দিকে শরীর আরও খারাপ হয়ে পড়ে নাবালিকার। এরপর অতিরিক্ত রক্তক্ষরণের জেরে শেষমেশ মৃত্যু হয় নির্যাতিতার।

এরপর বুধবার হাসিমারা ফাঁড়িতে অভিযোগ জানায় কিশোরীর পরিবার। পুলিশ এসে এদিন অভিযুক্তকে গ্রেফতার করে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। হাউ-হাউ করে কাঁদতে-কাঁদতে মেয়েটির মা বলেন, ‘মেয়েটাকে বাঁচাতে পারলাম না কিছুতেই। গতকাল রাত ১১টা নাগাদ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসি। কিন্তু ততক্ষণে ওর রক্তক্ষরণ শুরু হয়ে গিয়েছে। তবে হাসপাতালে ভর্তি করার পর কোনও বেড খালি ছিল না। তাই আমাদের অপেক্ষা করতে হয়। এরপর ও যখন বেড পায় তখন অক্সিজেন দেওয়া হয়। কিন্তু কোনও কাজ হয়নি।’  পরে মেয়েটির মা অভিযোগ জানিয়ে বলেন, ‘এলাকারই এক যুবক ওকে বাইরে ডেকে নিয়ে যায়। ফাঁকা জায়গায় গিয়ে ওর সঙ্গে নোংরা কাজ করে। পালিয়ে বাঁচার জন্য ওর হাতে কামড়ে দেয়। কিন্তু তারপরও জোর করে মেয়েটির সঙ্গে এই রকম জঘন্য কাজ করে সে।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA