Alipurduar woman Harassment: অন্ধকারে জাপটে ধরল ভাইপো, নিজের পিসির সঙ্গেই কি না! ছি ছি করল সকলে

Alipurduar woman Harassment: অন্ধকারে জাপটে ধরল ভাইপো, নিজের পিসির সঙ্গেই কি না! ছি ছি করল সকলে
এই গ্রামেই ধর্ষণের চেষ্টা করা হয় (নিজস্ব ছবি)

Alipurduar: আলিপুরদুয়ারের ঘটনা। বাড়িতে শৌচালয় না থাকায় প্রতিদিন ভোরবেলা চা বাগানে শৌচকর্ম করতে যেতেন এক মহিলা চা শ্রমিক।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 15, 2022 | 12:43 PM

আলিপুরদুয়ার: চা বাগানের আদিবাসী পরিবার। দিন আনে দিন খায়। বাড়িতে শৌচালয় নেই। অগত্যা ভরসা সেই খোলা স্থান। কিন্তু তা বলে কি নারী নিরাপত্তা থাকবে না ? এবার আলিপুরদুয়ার থেকে উঠে এল নারী নির্যাতনের খবর। অন্ধকারে শৌচকর্ম করতে যাওয়ার সময় মহিলাকে ধর্ষণের চেষ্টা খোদ আত্মীয়র বিরুদ্ধে।

আলিপুরদুয়ারের ঘটনা। বাড়িতে শৌচালয় না থাকায় প্রতিদিন ভোরবেলা চা বাগানে শৌচকর্ম করতে যেতেন এক মহিলা চা শ্রমিক। সেই সুযোগকেই কাজে লাগায় ওই মহিলার আত্মীয়। সম্পর্কে সে মহিলার ভাইপো। অভিযোগ, শনিবার সকালে চা বাগানে শৌচকর্ম করতে গেলে তাঁকে হঠাৎ জাপটে ধরে ওই যুবক। এরপর তাঁর সঙ্গে অভ্যবতা করে সে। শুধু তাই নয়, মহিলার অভিযোগ তাঁকে ধর্ষণেরও চেষ্টা করা হয়। সেই সময় উপস্থিত বুদ্ধি খাটিয়ে ওই মহিলা ছেলেটির হাতে কামড়ে দেয়। তারপর তাকে ধাক্কা মেরে অনেকে কষ্টে সেখান থেকে পালিয়ে নিজের সম্ভ্রম রক্ষা করেন।

পরবর্তীতে ওই গৃহবধূ বাড়িতে এসে পুরো ঘটনাটি তাঁর পরিবারকে জানান। এরপর শনিবার রাত্রিবেলা নির্যাতিতা গৃহবধূ ও তাঁর বাবা গিয়ে কালচিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে ইতিমধ্যে। রবিবার ধৃত যুবককে আলিপুরদুয়ার বিশেষ আদালতে পাঠাবে পুলিশ।

বছর আঠাশের ওই গৃহবধূর দুই সন্তান রয়েছে। তাঁর স্বামী ভিন রাজ্যে কর্মরত। তাই বাপের বাড়িতেই সন্তান-সহ থাকেন তিনি। এই ঘটনায় নির্যাতিতা মহিলা বলেন, “এর আগেও আমার সঙ্গে এমন করেছে। রাস্তায় দেখলেই গালাগালি করত। আমি যখন শৌচালয়ে যাচ্ছিলাম সেই সময় হঠাৎ আমায় জড়িয়ে ধরে। তারপর মাটিতে ফেলে আমায় ধর্ষণের চেষ্টা করে। আমি চিৎকার করি তখন কয়েকজন বাচ্চা ছেলে চলে আসায় ও আমায় ছেড়ে দেয়। আমি তখন ওর হাতে কামড়ে দিয়ে, ওকে ধাক্কা মেরে চলে যাই।”

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA