Subhash Sarkar: জুতো পালিশের পর এবার ব্যক্তিকে স্নান করিয়ে দিলেন সুভাষ

Subhash Sarkar: বাঁকুড়ায় গত কয়েকদিন ধরে প্রবল তাপপ্রবাহ চলছে। দিনের সর্বোচ্চ তাপমাত্রা ঘোরাফেরা করছে ৪০ ডিগ্রি থেকে ৪৩ ডিগ্রির মধ্যে। বেলা গড়াতেই শুরু হচ্ছে লু-এর প্রভাব। এরই মাঝে প্রচার চালিয়ে যাচ্ছেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিভিন্ন দলের প্রার্থীরা।

Subhash Sarkar: জুতো পালিশের পর এবার ব্যক্তিকে স্নান করিয়ে দিলেন সুভাষ
ব্যক্তিকে স্নান করিয়ে দিলেন সুভাষ Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2024 | 4:19 PM

বাঁকুড়া: প্রচারে বেরিয়ে আগেই জুতো পালিশ করে বিতর্কে জড়িয়েছিলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুভাষ সরকার। এবার প্রচারে বেরিয়ে এক ব্যাক্তির মাথায় জল ঢেলে তাঁকে স্নান করিয়ে দিয়ে বিতর্কে জড়ালেন সুভাষ সরকার।

বাঁকুড়ায় গত কয়েকদিন ধরে প্রবল তাপপ্রবাহ চলছে। দিনের সর্বোচ্চ তাপমাত্রা ঘোরাফেরা করছে ৪০ ডিগ্রি থেকে ৪৩ ডিগ্রির মধ্যে। বেলা গড়াতেই শুরু হচ্ছে লু-এর প্রভাব। এরই মাঝে প্রচার চালিয়ে যাচ্ছেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিভিন্ন দলের প্রার্থীরা।

প্রবল এই গরমে প্রচারে বেরিয়ে এবার নিজে হাতে এক ব্যক্তিকে স্নান করিয়ে দিলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুভাষ সরকার। সুভাষ সরকারের দাবি, আজ দুপুরে বাঁকুড়ার ইন্দপুর ব্লকের কেরালা গ্রামে হুড খোলা গাড়িতে চড়ে প্রচার চালানোর সময় তিনি দেখেন রাস্তার ধারে গাছের ছায়ায় এক ব্যক্তি খালি গায়ে বসে রয়েছেন। পাশেই রয়েছে এক বালতি জল। সুভাষ সরকারের দাবি, দেখেই বোঝা যাচ্ছিল ওই ব্যক্তির স্নানের ইচ্ছে আছে। আর দেরি করেননি সুভাষবাবু।

সটান হুড খোলা গাড়ি থেকে নেমে ওই ব্যক্তির কাছে পৌঁছান সুভাষ সরকার। এবার নিজে হাতে মগ ধরে ওই ব্যাক্তির মাথায় জল ঢেলে দেন তিনি। প্রচারের মাঝে খোদ বিজেপি প্রার্থী এভাবে তাঁকে স্নান করিয়ে দিতে পারেন তা কল্পনাতেও ভাবতে পারেননি ওই ব্যক্তি। স্বাভাবিকভাবেই ঘটনার আকস্মিকতায় তিনি বেশ কিছুটা হতচকিত হয়ে পড়েন। সুভাষ সরকার যদিও দাবি করেন এই প্রবল গরমে বারংবার স্নান করে শরীরকে সুস্থ রাখার পরামর্শ ছড়িয়ে দিতেই তাঁর এই উদ্যোগ।