Bankura Body Recovered: সার দিয়ে দাঁড়ানো লরির মাঝে পড়েছিল ‘লাশ’টা, সাতসকালেই ভয়ঙ্কর দৃশ্য বাঁকুড়ায়

Bankura Body Recovered: মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে। মৃতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Bankura Body Recovered: সার দিয়ে দাঁড়ানো লরির মাঝে পড়েছিল 'লাশ'টা, সাতসকালেই ভয়ঙ্কর দৃশ্য বাঁকুড়ায়
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2022 | 12:58 PM

বাঁকুড়া: সাতসকালেই এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়া সদর থানার বিকনা এফ সি আই গোডাউন সংলগ্ন এলাকায়। বুধবার সকালে এফসিআই-এর গোডাউনের বাইরে ৬০ নম্বর জাতীয় সড়কের পাশে লম্বা লাইন দেওয়া দাঁড়িয়ে থাকা ট্রাকের সারির মাঝে রাস্তার পাশে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। দেহটি উপুড়ে হয়ে পড়েছিল। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছে, দেহটি রক্তাক্ত ছিল। তবে ওই ব্যক্তি আশপাশের এলাকার নন বলে স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন। এরপরই তাঁরা থানায় খবর দেন। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাঁকুড়া সদর থানার পুলিশ।

মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে। মৃতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। স্থানীয় মানুষের দাবি, এই ব্যাক্তি লরির চালক কিংবা খালাসি হতে পারেন। মৃতদেহ দেখে দুর্ঘটনা বলে মানতে নারাজ স্থানীয় বাসিন্দারা। ঝামেলা থেকে খুন হতে পারে মনে করছে পুলিশও। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলছে পুলিশ।

এক প্রত্যক্ষদর্শী বলেন, “অনেকগুলো লরি পরপর দাঁড়িয়েছিল। রোজই এখানে রাস্তার ধারে লরি দাঁড় করানো থাকে। কিন্তু আজকে হঠাৎ দেখতে পাই, দুটো লরির মাঝখানের ফাঁকা জায়গায় একটা বডি পড়ে রয়েছে। একাধিক জায়গায় ক্ষত ছিল। মনে হচ্ছে খুনই। রক্তাক্ত ছিল শরীরটা। তবে এলাকার ছেলে নয় বলেই মনে হচ্ছে।”