Bankura Road Accident: পরপর চার জনকে ধাক্কা, বাঁকুড়ায় গাড়ি দুর্ঘটনায় মৃত ২, আহত আরও ২

Bankura Road Accident: বেলিয়াতোড়ের ডাক বাংলো মোড়ের কাছে কর্তব্যরত পুলিশ গাড়িটিকে আটকানোর চেষ্টা করলে, গাড়িটি আরও গতি বাড়িয়ে দেয়।

Bankura Road Accident:  পরপর চার জনকে ধাক্কা, বাঁকুড়ায় গাড়ি দুর্ঘটনায় মৃত ২, আহত আরও ২
বাঁকুড়ায় দুর্ঘটনায় মৃত ২
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 1:33 PM

বাঁকুড়া:  দুরন্ত গতিতে ছুটছিল গাড়িটা। রাস্তায় পুলিশের গাড়ি পথ আটকানোর চেষ্টা করেছিল। কিন্তু তাতে চালক গতি নিয়ন্ত্রণ না করে, আরও বাড়িয়ে দিয়েছিলেন। ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। পরপর চার জনকে পিষে দিল গাড়ি। ঘটনায় মৃত্য়ু হয়েছে ২ জনের। আহত ২ জন মারাত্মক আহত। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া দুর্গাপুর রাজ্য সড়কে। বাঁকুড়া দুর্গাপুর রাজ্য সড়কের বেলিয়াতোড় ডাক বাংলো মোড়ে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত দুই, আহত দুই। স্থানীয় সূত্রে জানা দিয়েছে, শনিবার দুপুরে সোনামুখীর দিক থেকে একটি গাড়ি বেপরোয়া গতিতে দুর্গাপুরের দিকে যাচ্ছিল। বেলিয়াতোড়ের ডাক বাংলো মোড়ের কাছে কর্তব্যরত পুলিশ গাড়িটিকে আটকানোর চেষ্টা করলে, গাড়িটি আরও গতি বাড়িয়ে দেয়। এরপর ডাক বাংলো মোড়ের কাছে আচমকাই পথচলতি স্থানীয় চারজনকে ধাক্কা মারে গাড়িটি।

ঘটনায় আহতদের দ্রুত উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে দু’জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অপর দু’জন আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘাতক গাড়িটিকে চালক সহ আটক করা হয়েছে। কেন ওই ব্যক্তি এতটা দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিলেন, আদৌ গাড়িতে কোনও সমস্যা ছিল, নাকি কোনও অপরাধ করে পালানোর চেষ্টা করেছিলেন, নাকি কেবলমাত্র স্বভাববশতই গতি বাড়িয়েছিলেন, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।