ফের উত্তপ্ত নানুর, বিজেপির বুথ সভাপতির বাড়ির সামনে ‘বোমাবাজি’

রাতে হামলার ঠিক কিছুক্ষণ আগেই বন্ধ করে দেওয়া হয় এলাকার বিদ্যুতের লাইন। গাঢ় অন্ধকারে চলতে থাকে বেপরোয়া বোমাবাজি।

ফের উত্তপ্ত নানুর, বিজেপির বুথ সভাপতির বাড়ির সামনে 'বোমাবাজি'
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jan 11, 2021 | 2:24 PM

বীরভূম: মাঝে কয়েকদিনের ব্যবধান। ফের উত্তপ্ত হয়ে উঠল বীরভূমের (Birbhum) নানুর (Nanur)। বিদ্যুতের লাইন বন্ধ করে দিয়ে বিজেপি নেতার বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ। এলাকায় মোতায়েন পুলিস।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নানুরের গোপডিহি গ্রামে রবিবার রাতে বোমাবাজি হয়। বিজেপির বুথ সভাপতি জগন্নাথ মেটে ও স্থানীয় বিজেপি কর্মী প্রভাত মেটের বাড়ির সামনেই দুষ্কৃতীরা ব্যাপক বোমাবাজি করে বলে অভিযোগ। রাতে হামলার ঠিক কিছুক্ষণ আগেই বন্ধ করে দেওয়া হয় এলাকার বিদ্যুতের লাইন। গাঢ় অন্ধকারে চলতে থাকে বেপরোয়া বোমাবাজি।

আরও পড়ুন: শুভেন্দুর রোড শো-র মধ্যেই ঝড়ের গতিতে ঢুকে পড়ল ঘাস ফুল পতাকা লাগানো গাড়ি, তারপর…

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। চলে এলাকায় তল্লাশি। তবে বিজেপির দাবি, ততক্ষণে দুষ্কৃতীরা পালিয়ে যায়।  এলাকায় উত্তেজনা থাকায় পুলিস মোতায়েন রয়েছে। বোমাবাজির কথা স্বীকার করছে না পুলিস। এদিকে এই ঘটনায় তৃণমূলের দিকেই আঙুল তুলেছে বিজেপি। তৃণমূল নেতৃত্বও হামলার অভিযোগ অস্বীকার করেছে।

ভস্মীভূত ধানের গোলা

অন্যদিকে, সিউড়ির এক নম্বর ব্লকের রণপুর গ্রামে নিমাই দোলুই নামে এক বিজেপি কর্মীর ধানের গোলায় আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ ওঠে। দমকল ও স্থানীয়রা আগুন নেভালেও পুরোটাই প্রায় ভস্মীভূত হয়ে গিয়েছে বলে দাবি নিমাইয়ের। ৬ বিঘা জমির ধান রাখা ছিল বলে তিনি জানান। বিজেপি করায় প্রতিশোধ নিতেই কেউ এই কাজ করেছে বলে অভিযোগ চাষির।