Bolpur Child Death: ‘হাতে করে মেরেছি’, শান্তিনিকেতনে শিশু খুনে মূল অভিযুক্তের ভিডিয়ো ভাইরাল

Bolpur Child Death: কথাগুলো বলার সময়ে চোখে জল ছিল না রুবি। একেবারেই অবলীলাক্রমে কথা গুলো বলছিল। তবে একটা বিষয় উল্লেখ্য,সঞ্জীব কে, সে সম্পর্কে তথ্য এখনও পুলিশের কাছে নেই।

Bolpur Child Death:  'হাতে করে মেরেছি', শান্তিনিকেতনে শিশু খুনে মূল অভিযুক্তের ভিডিয়ো ভাইরাল
ডান দিকে রুবি বিবি (মূল অভিযুক্ত)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 12:39 PM

বীরভূম: শিশু খুনে ফুটছে শান্তিনিকেতন। তাতে মিশেছে রাজনীতির রঙও। এরই মধ্যে প্রকাশ্যে মূল অভিযুক্তের বিস্ফোরক স্বীকারোক্তি। গ্রেফতারির সময়ে খুনের কথা স্বীকার করেছে পাঁচ বছরের শিবম ঠাকুর খুনে মূল অভিযুক্ত রুবি বিবি। TV9 বাংলার হাতে এসেছে সেই ভিডিয়ো।

গ্রেফতারির পর পুলিশের গাড়িতে তাকে যখন নিয়ে যাওয়া হচ্ছিল, তখন এক জনকে তাকে প্রশ্ন করেন, ‘মারলি কেন?’ রুবি বিবি বলে, ‘সঞ্জীব আমাকে এনে দিয়েছিল ছেলেটাকে।’ তখন তাকে ফের প্রশ্ন করা হয়, ‘সঞ্জীব এনেছিল, তা মারার কী দরকার ছিল?’ পাশেই বসে থাকা মহিলা পুলিশ কর্মী প্রশ্ন করেন, ‘বাচ্চাটাকে কে আগলাল? তুই আগলালি তার মানে!’ রুবি বলেন, ‘আমি আগলায়নি। সঞ্জীব এনে দিয়েছিল।’ অপর জন ফের প্রশ্ন করেন,’মারলে কেন, ছেড়ে দিলেই তো পারতে রাত্রিবেলায়…’ রুবি বলে, ‘তার মাঝেই…’ মহিলা পুলিশ কর্মীর প্রশ্ন, ‘তার মাঝেই মেরে দিলি?’ রুবি সম্মতি, ‘হুম’

কথাগুলো বলার সময়ে চোখে জল ছিল না রুবি। একেবারেই অবলীলাক্রমে কথা গুলো বলছিল। তবে একটা বিষয় উল্লেখ্য,সঞ্জীব কে, সে সম্পর্কে তথ্য এখনও পুলিশের কাছে নেই। TV9 বাংলার হাতে সেই ভিডিয়ো। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা।

এই খুনের কারণ হিসাবে প্রাথমিকভাবে একটা তথ্য উঠে এসেছে পুলিশের হাতে। জানা যাচ্ছে, শিশুটির পরিবারের একটি সেলুন রয়েছে। তাতে কাজ করত অভিযুক্তের পরিবারের এক যুবক। সেই যুবকের সঙ্গে গ্রামেরই অন্য এক মহিলার প্রেম ছিল। তা নিয়ে মেয়ে ও ছেলের পরিবারের ঝামেলা হয়। সেই ঝামেলায় জড়িয়ে পড়েছিল শিশুর পরিবার। সেই আক্রোশ থেকেই শিশুকে খুন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। গত রবিবার বাড়ির সামনেই মুদি দোকানে  বিস্কুট কিনতে গিয়ে নিখোঁজ হয়ে যায় পাঁচ বছরের শিবম ঠাকুর। পরিবারের তরফে নিখোঁজ ডায়েরি করা হয়। পুলিশি কুকুর এনে চলে তল্লাশি। ৫২ ঘণ্টা পর প্রতিবেশীর বাড়ি থেকে পচা গন্ধ পেয়ে দেহ উদ্ধার করেন গ্রামবাসীরা। ক্ষোভে ফেটে পড়ে গোটা গ্রাম।

বোলপুরে শিশুমৃত্যু নিয়ে এখন উত্তাল রাজ্য রাজনীতি।  তার মাঝে মূল অভিযুক্তের এই স্বীকারোক্তি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। বুধবার লকেট চট্টোপাধ্যায়ের পরে বৃহস্পতিবার সুকান্ত মজুমদারেরও যাওয়ার কথা রয়েছে নিহত শিশুর বাড়ি। তার আগে নিহত শিশু শিবম ঠাকুরের বাড়ি গেলেন রাজ্য শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন সুদেষ্ণা রায়। নিহত শিশুর পরিবারের সঙ্গে কথা বলেন তিনি।