ভিডিয়ো: আপনি কখনও প্রেম প্রস্তাব পেয়েছেন? টিভি নাইনে অকপট স্বীকারোক্তি অনুব্রতর

এক কালে 'পুলিশকে বোমা মারুন' বলা নেতা কি কখনও প্রেম প্রস্তাব পেয়েছেন? টিভি নাইন বাংলাকে সে কথাই জানালেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

ভিডিয়ো: আপনি কখনও প্রেম প্রস্তাব পেয়েছেন? টিভি নাইনে অকপট স্বীকারোক্তি অনুব্রতর
এক্সক্লুসিভ অনুব্রত মণ্ডল
Follow Us:
| Updated on: Feb 14, 2021 | 9:00 PM

বীরভূম: তিনি বীরভূমের দাপুটে নেতা। তবে শুধু বীরভূম নয়, চোখা চোখা মন্তব্যের জন্য সারা বাংলায় চর্চায় তো থাকেনই, পাশাপাশি তৈরি হয় বিতর্কও। পাচন, চড়াম-চড়াম, গুড়বাতাসা থেকে শুরু করে খেলা হবে, এক কথায় বঙ্গ রাজনীতির ট্রেন্ড সেট করেন কেষ্ট। এক কালে ‘পুলিশকে বোমা মারুন’ বলা নেতা কি কখনও প্রেম প্রস্তাব পেয়েছেন? টিভি নাইন বাংলাকে সে কথাই জানালেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

বিশ্ব প্রেম দিবসে অনুব্রতকে প্রশ্ন করা হয়েছিল, আপনি কি কখনও প্রেম প্রস্তাব পেয়েছেন? প্রশ্নটা শুনেই অনুব্রত বলেন, “এতো ভয়ঙ্কর প্রশ্ন।” তবে উত্তরে কোনও ছন্দপতন নেই। অকপট অনুব্রতর উত্তর, “না প্রেম প্রস্তাব পাইনি।” পাল্টা প্রশ্ন গেল, কখনও  কাউকে প্রেম প্রস্তাব দিয়েছেন? তাতেও ইতিবাচক উত্তর এল না। বীরভূমের তৃণমূল জেলা সভাপতি জানালেন, না কোনও দিন কাউকে প্রেম প্রস্তাব দেননি তিনি। কোনও দিন প্রেম প্রস্তাব দিতেও চান না, ক্যামেরার সামনে অকপট স্বীকারোক্তি তাঁর।

দাপুটে তৃণমূল নেতা এক সময় দীর্ঘদিন ব্যবসা করেছেন। তখনও তাঁর জীবনে প্রেমের প্রস্তাব নিয়ে আসেননি কেউ। যখন টাউন ক্লাবের সদস্য ছিলেন তিনি, তখনও একাধিক ছেলে-মেয়ের সঙ্গ পেলেও কারোর সঙ্গে প্রেম প্রস্তাবের আদান-প্রদান হয়নি তাঁর। তবে কি অনুব্রতর জীবনে কখনও প্রেমই আসেনি? না তেমনটা নয়। এর আগে একাধিকবার মঞ্চ থেকে অনুব্রত স্বীকার করে নিয়েছেন, স্ত্রীর প্রতি অগাধ ভালবাসার কথা। সদর্পে স্বীকার করেছেন, অনুব্রত যখন দলের কাজে ব্যস্ত থাকতেন, তখন রাত জেগে বসে থাকতেন তাঁর স্ত্রী ছবি মণ্ডল। এমনকি একের পর এক রাত জাগার কারণে অসুস্থও হয়ে পড়েছিলেন ছবি।

আরও পড়ুন: এক্সক্লুসিভ: আমি কখনও তোমাকে পদ্ম দেব না, দেব না ঘাসফুলও, দেব শুধু…

বেশ কয়েক মাস হল স্ত্রীবিয়োগ হয়েছে তাঁর। স্ত্রীর প্রতি অনুব্রতর ভালবাসা আজও অমলিন। পরিবারের বাইরে তিনি ভালবাসেন দল তৃণমূল কংগ্রেসকে। ভালবাসেন, সম্মান করেন, শ্রদ্ধা করেন তৃণমূল সুপ্রিমোকে। আর প্রেম দিবসে তাঁর বার্তা, “সব জাতিকে ভালবাসো, সব শ্রেণিকে ভালবাসো।” সামনেই বিধানসভা নির্বাচন। বীরভূমে তৃণমূলের জয় নিশ্চিত করার উদ্দেশে ঘাম ঝরাচ্ছেন তিনি, একের পর এক জনসভা থেকে হুঙ্কার ছেড়ে বলছেন, “খেলা হবে”, যা রাজনীতির ময়দান থেকে বেরিয়ে সব ঘরানাতেই এক্বেবারে ভাইরাল। তার মধ্যেই প্রেম দিবসে বঙ্গবাসীর উদ্দেশে ভালবাসার বার্তা দিলেন অনুব্রত।