Birbhum: দু’ মাসও হয়নি বিয়ের, শ্বশুরবাড়িতে ঘুরতে এসে চরম পরিণতি যুবকের

Body Recover: মাঠপলশার শামিম আক্তারের সঙ্গে দেড় মাস আগে বিয়ে হয় লাভপুরের বামনি গ্রামের আমিনা বিবির।

Birbhum: দু' মাসও হয়নি বিয়ের, শ্বশুরবাড়িতে ঘুরতে এসে চরম পরিণতি যুবকের
যুবকের অস্বাভাবিক মৃত্যু।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2022 | 11:22 PM

বীরভূম: বিয়ের মাত্র দেড় মাস হয়েছে। শ্বশুরবাড়িতে বেড়াতে এসে রহস্যজনক মৃত্যু হল যুবকের। সাঁইথিয়া থানার মাঠপলশার বাসিন্দা শামিম আক্তার। ১৯ বছর বয়সী শামিম লাভপুরের বামনিতে এসেছিলেন শ্বশুরবাড়িতে। রবিবার ভোরে সেখানেই তাঁর মৃত্যু হয়। পরিবারের বক্তব্য, এই মৃত্যুতে ধোঁয়াশা রয়েছে। কীভাবে মারা গেলেন, ময়নাতদন্তের রিপোর্টেই তা স্পষ্ট হবে। তবে শামিমের ডান কানের উপরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তাঁরই এক আত্মীয়। এই ঘটনায় শামিমের স্ত্রী-সহ চারজনকে আটক করেছে লাভপুর থানার পুলিশ।

মাঠপলশার শামিম আক্তারের সঙ্গে দেড় মাস আগে বিয়ে হয় লাভপুরের বামনি গ্রামের আমিনা বিবির। চারদিন হল বামনি গ্রামে এসেছেন তাঁরা। রবিবার ভোরের দিকে শামিমের বাড়িতে ফোন যায়। বলা হয়, কান থেকে রক্ত বেরোচ্ছে ছেলের। অবস্থা ভাল নয়। এই খবর পেয়ে ছুটে আসে শামিমের বাড়ির লোকেরা। পাড়়ার কয়েকজন বাইক নিয়ে মাঠপলশা থেকে বামনিতে এসে পৌঁছন। যদিও সেখানে এসে তাঁরা দেখেন স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ছেলেকে। সেখানে গিয়ে শোনেন ছেলের মৃত্যু হয়েছে।

আনারুল হক নামে শামিমের এক আত্মীয় জানান, “দু’মাসও হয়নি বিয়ের। দু’পক্ষই কথাবার্তা বলে বিয়ে দেওয়া হয়। সামনে পরব। শ্বশুরবাড়িতে এসেছিল বেড়াতে। আজ চারদিন পর হঠাৎ ফোন পাই। বাড়ির লোক কেউ ফোন করেনি। এক প্রতিবেশী ফোন করেন। বলেন, ‘আপনাদের ছেলেটা রাত্রে মারা গিয়েছে’। কীভাবে মারা গেল তা জানতে চাই, কিন্তু কিছু বলতে পারেননি। শুধু জানান, কান থেকে রক্ত বেরোচ্ছিল। আমরা তো শুনে পড়ি কী মরি করে মাঠপলশা থেকে মোটর বাইকে এখানে এসে পৌঁছই। এসে শুনি প্রশাসন বডিটা হাসপাতালে নিয়ে চলে গিয়েছে।”

আনারুলের কথায়, “আমরা হাসপাতালে এসে বলি, বডি দেখব। দেখানো হয়। দেখলাম ডান কানের উপরে একটা আঘাতের চিহ্ন আছে। শরীরে কিছু জায়গায় আঘাতের চিহ্ন আছে। তখনও ডান কানে রক্ত লেগে। খুব রক্ত বেরিয়েছে। বিছানাতেই মারা গিয়েছে বলছে। বুঝতে পারছি না ব্যাপারটা। আপাতত প্রশাসন দেখুক। ময়নাতদন্ত হোক। রিপোর্ট পাই। তারপর যা করা যায়। তবে এই মৃত্যুটা স্বাভাবিক মৃত্যু বলে আমাদের মনে হচ্ছে না। খুনই মনে হচ্ছে। এখন তো নিশ্চিত করে বলতে পারব না। আগে পোস্টমর্টেম রিপোর্টটা পাই।”