Budge Budge: ভেবেছিলেন রাস্তায় জল ফেললেন কেউ, ভোরে দরজা খুলতেই গায়ে কাঁটা দিল ব্যবসায়ীর!

Budge Budge: মহেশতলা নুঙ্গিতে দোকান রয়েছে  দাউদ মোহম্মদ নামে ওই ব্যবসায়ীর। বুধবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরেন বজবজের  দাউদ। তাঁর বক্তব্য, তিনি দ্রুতই হেঁটে ফিরছিলেন

Budge Budge: ভেবেছিলেন রাস্তায় জল ফেললেন কেউ, ভোরে দরজা খুলতেই গায়ে কাঁটা দিল ব্যবসায়ীর!
বজবজে ব্যবসায়ীর ওপর অ্যাসিড হামলা Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2023 | 11:13 AM

বজবজ: রাত হয়ে গিয়েছে। হনহনিয়ে বাড়ির দিকে এগোচ্ছিলেন ব্যবসায়ী। ঘরে ঢুকেও পড়েন। দরজা বন্ধ করার সময়ে কিছু একটা তরল জিনিস গায়ের ওপর এসে পড়ে। জল ভেবে তোয়াক্কা করেননি তিনি। পরের দিন ভোরে দরজা খুলতেই চমকে ওঠেন। ডায়মন্ড হারবারের পর এবার বজবজ। এক ব্যবসায়ীর ওপর অ্যাসিড হামলার অভিযোগ উঠল। অল্পের জন্য প্রাণে বাঁচেন ব্যবসায়ী। বজবজ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করছে বজবজ থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহেশতলা নুঙ্গিতে দোকান রয়েছে  দাউদ মোহম্মদ নামে ওই ব্যবসায়ীর। বুধবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরেন বজবজের  দাউদ। তাঁর বক্তব্য, তিনি দ্রুতই হেঁটে ফিরছিলেন। তাই কেউ তাঁকে অনুসরণ করছিলেন কিনা, সে বিষয়ে বিশেষ আঁচ করতে পারেননি।

বাড়ির দরজা খুলতে যতক্ষণ দেরি লাগে, বাইরেই দাঁড়িয়ে ছিলেন। এরপর ঘরে ঢুকে দরজা বন্ধ করার সময়ে জলের মতো কিছু একটা এসে পড়ে। জল পড়েছে ভেবে বাড়ি ঢুকে যান ওই ব্যবসায়ী। সকালে ঘুম থেকে উঠে দেখেন তাঁর বাইক ও মেঝেতে অ্যাসিডের পোড়া দাগ। আতঙ্কিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। সকালেই বজবজ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। তদন্ত শুরু বজবজ থানার পুলিশ। ওই ব্যবসায়ীর সঙ্গে পুরনো কারোর কোনও শত্রুতা রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

কয়েকদিন আগেই বজবজে এক মহিলার ওপর অ্যাসিড হামলার অভিযোগ ওঠে তাঁর স্বামীর বিরুদ্ধে। সন্তানকে নিয়ে ডায়মন্ড হারবারে ঘুরতে গিয়েছিলেন। পর্যটকদের সামনেই তাঁকে লক্ষ্য করে স্বামী অ্যাসিড ছোড়েন বলে অভিযোগ। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।