Cooch Behar: দু’দিন আগেই বিয়ে! শ্বশুরবাড়ি নিয়ে গিয়ে বরকে বিষ খাওয়ানোর অভিযোগ উঠল নববধূর বিরুদ্ধে

Cooch Behar: গত রবিবার তুফানগঞ্জের বালাভূতের বাসিন্দা তাসলিম উদ্দিন শেখের সঙ্গে বিয়ে হয় তুফানগঞ্জের মারুগঞ্জ গ্রাম পঞ্চায়েতের পাকুরতলার এক যুবতীর। সেই নববধূর বিরুদ্ধেই নিজের বরকে বিষ খাওয়ানোর অভিযোগ উঠেছে।

Cooch Behar: দু’দিন আগেই বিয়ে! শ্বশুরবাড়ি নিয়ে গিয়ে বরকে বিষ খাওয়ানোর অভিযোগ উঠল নববধূর বিরুদ্ধে
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 4:45 PM

তুফানগঞ্জ: নিজের বরকেই মিষ্টির সঙ্গে বিষ(poison) মিশিয়ে খাওয়ানোর অভিযোগ উঠল নববধূর বিরুদ্ধে। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে কোচবিহারের(Coochbehar) তুফানগঞ্জে। আশঙ্কাজনক অবস্থায় তুফানগঞ্জ(Tufanganj) মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বর। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ১ নং ব্লকের মারুগঞ্জ গ্রাম পঞ্চায়েতের পাকুরতলা এলাকায়। তবে ঠিক কী কারণে তাঁকে বিষ খাওয়ানো হল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। 

সূত্রের খবর, গত রবিবার তুফানগঞ্জের বালাভূতের বাসিন্দা তাসলিম উদ্দিন শেখের সঙ্গে বিয়ে হয় তুফানগঞ্জের মারুগঞ্জ গ্রাম পঞ্চায়েতের পাকুরতলার এক যুবতীর। গতকাল অর্থাৎ মঙ্গলবার রাতে নববধূ, তাঁর বর ও তাঁর পরিবারের দুই সদস্যকে নিয়ে শ্বশুর বাড়িতে যান। অভিযোগ, সেখানেই নববধূ তাঁর বর ও তাঁর  দুই সদস্যকে মিষ্টির সঙ্গে বিষ মিশিয়ে খাওয়ান। সদ্য বিবাহিত তাসলিমউদ্দিন বিষ মেশানো গোটা মিষ্টি খেয়ে ফেললেও বাকি দুই সদস্য তা ফেলে দেন। এদিকে  মিষ্টি খেতেই রীতিমতো অস্বস্তি বোধ করতে শুরু করেন তাসলিমউদ্দিন। এর দ্রুত তাঁকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যান তাঁর সঙ্গীরা। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় সেখানেই তাঁর চিকিৎসা চলছে বলে জানা যাচ্ছে। 

যদিও এ ঘটনায় নববধূর পরিবারের তরফে কোনও বক্তব্য পাওয়া যায়নি। গোটা বিষয়ে তুফানগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করা হবে বলে তাসলিমউদ্দিন শেখের পরিবারের তরফে জানানো হয়েছে। ঘটনা প্রসঙ্গে তাসলিমউদ্দিনের আত্মীয় তাজেল শেখ বলেন, “রবিবার রাতে ওদের বিয়ে হয়। আমার বাড়িতে বৌভাত হয়েছিল। তারপর রীতি মেনে ওরা শ্বশুর বাড়ি যেতেই নতুন বউ মিষ্টি খেতে দেয়। ভাই অর্ধেক মিষ্টি খেয়েছিল। কিন্তু তারপরেই ওর শরীর খারাপ করতে শুরু করে। বুঝতে পারে এতে বিষ মেশানো আছে। ওর সঙ্গে আর দুজন ছিল। ওরা ঘটনা বুঝতে পেরে মিষ্টি খায়নি। বাড়িতে এ ঘটনা জানাজানি হতেই মেয়েটিকে চেপে ধরতেই ও স্বীকার করে মিষ্টিতে ওই বিষ মিশিয়ে ছিল। তবে কেন বিষ মেশানো হল আমরা জানিনা। কলমা পড়েই বিয়ে করেছিল। বাড়ির সকলেই বিয়েতে রাজি ছিল। কেন এমন হল আমরা জানিনা।”