তৃণমূলের পার্টি অফিসে বিলি হচ্ছে করোনা ভ্যাকসিন! প্রতিবাদে তীব্র বিক্ষোভ বিজেপির

TMC and BJP: তৃণমূল (TMC)-এর দলীয় কার্যালয় থেকে দেওয়া হচ্ছে করোনা টিকা (Corona Vaccine)। আর এই অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল কোচবিহারের বক্সিরহাট থানার  মহিষকুচি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বাকলা বাজার এলাকায়।

তৃণমূলের পার্টি অফিসে বিলি হচ্ছে করোনা ভ্যাকসিন! প্রতিবাদে তীব্র বিক্ষোভ বিজেপির
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 06, 2021 | 3:47 PM

কোচবিহার: তৃণমূল (TMC)-এর দলীয় কার্যালয় থেকে দেওয়া হচ্ছে করোনা টিকা (Corona Vaccine)। আর এই অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল কোচবিহারের বক্সিরহাট থানার  মহিষকুচি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বাকলা বাজার এলাকায়। তৃণমূলের পার্টি অফিস থেকে টিকা দেওয়াকে কেন্দ্র করে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাল বিজেপি (BJP)।

শুক্রবার সকাল ১২ টা নাগাদ বক্সিরহাট থানার মহিষকুচি ২ নং গ্রাম পঞ্চায়েত এর বাকলা বাজারে পথ অবরোধকারী বিজেপি কর্মীদের অভিযোগ, সাধারণ মানুষকে টিকা নিতে গিয়ে হয়রারি হতে হচ্ছে। আর অনৈতিকভাবে সেই টিকা বিলি করছে তৃণমূল। স্থানীয় বিজেপি নেতা সুজিত সাহার অভিযোগ, “প্রতিনিয়ত সাধারণ মানুষ ভ্যাকসিনের জন্য হয়রানির শিকার হচ্ছেন। অন্যদিকে গত বুধবার মহিষকুচি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল দলীয় কার্যালয় স্বাস্থ্যকর্মীদের দিয়ে বেছে বেছে তৃণমূল কর্মীদের ভ্যাকসিন দেওয়া হচ্ছে। এই অভিযোগেকেই কেন্দ্র করে এদিন রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাযন বিজেপির নেতা কর্মীরা।

এদিকে পথ অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বকসিরহাট থানার বিশাল পুলিশ বাহিনী। বিক্ষোভকারীদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা যায়। বেশ কিছুক্ষণ ধরে কথাবার্তার পর খুব শীঘ্রই অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিলে অবরোধ তোলে বিজেপি। নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

অপরদিকে বিজেপির অভিযোগ প্রসঙ্গে বলতে গিয়ে তৃণমূলের স্থানীয় ব্লক সভাপতি ধনেস্বর বর্মন জানান, সরকারি জায়গা থেকেই করোনা ভ্যাকসিন দেওয়ার কথা। যদি তৃণমূলের কার্যালয় থেকে এটা করা হয়ে থাকে তাহলে তা ঠিক হয়নি। তিনি খবর নেবেন বলে মন্তব্য করেন।

উল্লেখ্য, এর আগেও করোনা টিকা তৃণমূল কার্যালয় থেকে দেওয়ার অভিযোগ উঠেছে রাজ্য। কয়েকদিন আগে তৃণমূল পার্টি অফিসেই ভ্যাকসিন ক্যাম্প চালানোর অভিযোগ ওঠে ভাঙড়ের স্থানীয় তৃণমূল নেতা অহেদালি শেখের বিরুদ্ধে। কিন্তু কোনও রাজনৈতিক দলের পার্টি অফিসে কীভাবে ভ্যাকসিন দেওয়ার কাজ চলতে পারে, তা নিয়েই প্রশ্ন উঠতে শুরু করে। তার মধ্যেই একইরকম অভিযোগ উঠল কোচবিহারেও। আরও পড়ুন: থামতে বলায় আরটিও আধিকারিকের পায়ের ওপর দিয়ে লরি চালিয়ে দিলেন চালক! ভয়াবহ ঘটনা মুর্শিদাবাদে