Balughat Accident: দুই সহকর্মীকে বাঁচিয়ে ছিলেন, সেই যুবকেরই প্রাণ কেড়ে নিল দুর্ঘটনা

Balurghat: মৃতের নাম পবিত্র বিশ্বাস(২৭)। বাড়ি বংশীহারী ব্লকের মহাবাড়ি গ্রাম পঞ্চায়েতের শ্যামপুরে। পেশায় বেসরকারি টেলিকম সেক্টরে কর্মরত ছিলেন।

Balughat Accident: দুই সহকর্মীকে বাঁচিয়ে ছিলেন, সেই যুবকেরই প্রাণ কেড়ে নিল দুর্ঘটনা
পবিত্র বিশ্বাস (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 2:05 PM

বালুরঘাট: মর্মান্তিক! মৃত্যুর আগে নিজে দুই সহকর্মীর বাঁচিয়ে দিয়ে গেলেন যুবক। পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ওই যুবক। বুধবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার নলপুকুর ৫১২ নম্বর জাতীয় সড়কে। স্থানীয় সূত্রে খবর, পথ দুর্ঘটনায় পড়ে থাকা দুই যুবকের প্রাণ বাঁচানোর পর নিজেই পথ দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।

মৃতের নাম পবিত্র বিশ্বাস(২৭)। বাড়ি বংশীহারী ব্লকের মহাবাড়ি গ্রাম পঞ্চায়েতের শ্যামপুরে। পেশায় বেসরকারি টেলিকম সেক্টরে কর্মরত ছিলেন। এদিকে বিষয়টি জানাজানি হতেই শোকের ছায়া নেমে এসেছে বংশীহারী জুড়ে। কারণ পবিত্র গভীর রাতে নিজে পথ দুর্ঘটনায় জখম হয়ে পড়ে থাকা দুই সহকর্মীকে হাসপাতালে ভর্তি করে জীবন বাঁচানোর পরই তাঁর মৃত্যু হয়েছে বলে খবর৷ গোটা ঘটনাটি মেনে নিতে পারছেন না পরিবার পরিজন থেকে সহকর্মীরা৷ এ দিকে, খবর পেয়ে ঘটনাস্থলে যান বংশীহারী থানার পুলিশ। পরে দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। পুরো ঘটনা খতিয়ে দেখছে বংশীহারী থানার পুলিশ।

জানা গিয়েছে, গতকাল গভীর রাতে পবিত্র বিশ্বাস তার দুই সহকর্মী মিলে রাত একটার দিকে হরিরামপুর থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথেই সহকর্মী সুজন মণ্ডল ও আনন্দ মণ্ডল একই মোটর বাইকে ছিলেন। আসার পথে শিয়ালের সঙ্গে ধাক্কায় মোটর বাইক থেকে ছিটকে পড়ে যায় সুজন ও আনন্দ। ঘটনায় গুরুতর জখম হয় দুজনেই৷ এদিকে ওদের সঙ্গেই ছিলেন পবিত্র। বিষয়টি নজরে আসতেই সঙ্গে সঙ্গে জখম দুজন সহকর্মীকে নিজে হাতে মোটর বাইকে তুলে হরিরামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান৷ সেখানে অবস্থার অবনতি হলে তাঁদের রেফার করা হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে৷ সেখানে তাঁদের ভর্তি করিয়ে চিকিৎসার ব্যবস্থা করে নিজে পবিত্র বিশ্বাস। দুজনেই বর্তমানে গঙ্গারামপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে এই সব করতে ভোর হয়ে গিয়েছিল৷ এদিকে কাজের চাপ থাকায় দু’জনকে হাসপাতালে ভর্তি করে বাড়ি গিয়ে বাইক নিয়ে আবার বেরিয়ে যান৷

তখনই বাড়ি কিছু দূরে একটি লরি পিছন থেকে ধাক্কা মারে পবিত্রর বাইকে। ধাক্কা ঘটনাস্থলেই মৃত্যু হয় পবিত্র৷ এদিকে বিষয়টি নজরে আসতে এলাকায় চাঞ্চল্য ছড়ায়৷ খবর পেয়ে ঘটনাস্থলে যায় বংশীহারী থানার পুলিশ৷ পরে পুলিশ দেহটি উদ্ধার করে পুলিশ তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়।

পবিত্র’র সহকর্মী রিজু মণ্ডল বলেন, ‘গতকাল পবিত্র ফোন করেছিল সুজন ও আনন্দ পথ দুর্ঘটনায় জখম হওয়ার জন্য৷ আমাদের গঙ্গারামপুর হাসপাতালে আসতে বলে। খবর পেয়ে হাসপাতালে গিয়ে দেখি পবিত্র একাই দুজনকে জখম অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছে৷ দুজনকে ভর্তি করাতে করাতে ভোর হয়ে গিয়েছিল। তার সে রক্তমাখা জামা পড়েই বাড়ি গিয়ে চাবি নিয়ে বেরিয়ে যায়। বাড়ি থেকে কিছুটা যেতেই জাতীয় সড়কে পিছন থেকে তাকে লরি ধাক্কা মারে৷ ঘটনাস্থলেই মারা যায় সে।’