‘ছেলেকে আমার কোলে থেকে কেড়ে ঘরে ‘আত্মীয়’ ঢুকিয়ে দিতেন…’ বাড়ির মালকিনের কীর্তি ধরালেন প্রতিবেশীরা

মারাত্মক ঘটনা দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur)  বালুরঘাটের (Balurghat) নারায়ণপুর এলাকায়।

'ছেলেকে আমার কোলে থেকে কেড়ে ঘরে 'আত্মীয়' ঢুকিয়ে দিতেন...'  বাড়ির মালকিনের কীর্তি ধরালেন প্রতিবেশীরা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 27, 2021 | 8:46 AM

দক্ষিণ দিনাজপুর: দাদা সরকারি কর্মচারী। কর্মসূত্রে বাইরে থাকেন তিনি। বিশাল বাড়ি দেখভালের দায়িত্ব দিয়েছিলেন নিজের বোনকে। আর বোন সেই বাড়িতেই রমরমিয়ে বসিয়েছিলেন মধুচক্রের আসর। শুধু তাই নয়, উঠেছে আরও বিস্ফোরক অভিযোগ। ভাড়াটিয়ার সন্তানকে কেড়ে রেখে, তাঁকে দেহব্যবসায়  (Sex Racket) নামানোর অভিযোগও উঠেছে ওই মহিলার বিরুদ্ধে। মারাত্মক ঘটনা দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur)  বালুরঘাটের (Balurghat) নারায়ণপুর এলাকায়।

নারায়ণপুর এলাকার বাসিন্দা স্বপন সরকার পেশায় সরকারি কর্মী। কর্মসূত্রে তিনি বাইরে থাকেন। বছর তিনেক আগে বালুরঘাট স্টেট বাস স্ট্যান্ড নারায়ণপুর এলাকায় তিনি একটি বাড়ি কেনেন। সেই বাড়ির দেখভালের দায়িত্ব দেন তাঁর বোনকে। অভিযোগ, দাদার সেই বাড়িতেই দীর্ঘদিন ধরে মধুচক্রের আসর চালিয়েছেন ওই মহিলা।

বিষয়টি প্রতিবেশীদের নজরে আসতেই তাঁরা এই ব্যবসা বন্ধ করার জন্য বলেন। প্রতিবেশীদের কথায় কর্ণপাত করেননি তিনি। স্থানীয়দের কথায়, মাঝ রাতে মোটর সাইকেল, টোটো, গাড়ি নিয়ে অচেনা যুবক-যুবতী, পুরুষ-মহিলা আসতেন তাঁদের বাড়িতে। কে আসছেন জিজ্ঞেস করলে, বাড়ির ওই মহিলা প্রতিবেশীদের বলেন তাঁরা আত্মীয়।

প্রথম প্রথম গোটা বিষয়টিতে বিশেষ আমল দেননি স্থানীয়রা। কিন্তু দিনের পর দিন এই ঘটনায় সন্দেহ বাড়তে থাকে। অবশেষে শনিবার রাতে এক যুগলকে হাতেনাতে ধরে ফেলেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ আসার পর ওই বাড়ির ভাড়াটিয়ার কথায় উঠে আসে আরও বিস্ফোরক অভিযোগ।

আরও পড়ুন: ভ্যাকসিন দুর্নীতিতে এবার সরাসরি মমতা-আলাপনকে বিঁধলেন শুভেন্দু!

মহিলা জানান, বাড়ির মালকিন তাঁর ছেলেকে আটকে রেখে তাঁকে দিয়ে দেহ ব্যবসা করান। মহিলার কথায়, “আমার ছেলেটাকে কেড়ে রাখত। জোর করে আমাকে ওসব করাতে বাধ্য করেছে। ছেলের মুখের দিকে তাকিয়েই বাধ্য হয়েছি।” শনিবার সকাল থেকেই তার ছেলেকে খুঁজে পাচ্ছেন না তিনি। দেহ ব্যবসা না করলে তাঁর ছেলেকে ফেরত পাবেন না বলে হুমকিও দেওয়া হয়। পুলিশ ওই মহিলাকে তার সুরক্ষার জন্য থানায় নিয়ে যায়। পাশাপাশি এই চক্রের সঙ্গে আর কে বা কারা জড়িত রয়েছে তা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।