BJP Workers arrested: অনুব্রতকে বীরের সম্মান! প্রতিবাদে পোস্টার লাগানোর সময় গ্রেফতার দুই বিজেপি কর্মী

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: tannistha bhandari

Updated on: Sep 10, 2022 | 8:10 AM

Siliguri: মধ্যরাত পর্যন্ত থানা ঘেরাও করে চলে বিক্ষোভ। বিধায়কের দাবি, প্রয়োজনে সব বিজেপি কর্মী এই একই পোস্টার নিয়ে পথে নামবে।

BJP Workers arrested: অনুব্রতকে বীরের সম্মান! প্রতিবাদে পোস্টার লাগানোর সময় গ্রেফতার দুই বিজেপি কর্মী
থানা ঘেরাও বিজেপি কর্মীদের

শিলিগুড়ি: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, অনুব্রতকে বীরের সম্মান দিয়ে ফিরিয়ে আনতে হবে। তারই প্রতিবাদে পোস্টার লাগাতে গিয়ে ধৃত দুই বিজেপি কর্মী। বিজেপি দাবি, রাজ্য সরকারের বিরুদ্ধে প্রতিবাগে ওই পোস্টার লাগানো হচ্ছিল, সেই সময়েই তাঁদের কর্মীদের গ্রেফতার করা হয়। পোস্টার লাগানো গণতান্ত্রিক অধিকার বলে দাবি করে রাতেই বিধায়কের নেতৃত্বে থানায় বিক্ষোভ দেখান বিজেপি বিধায়কেরা।

শিলিগুড়ির ঘটনা। শুক্রবার গ্রেফতার করা হয় ওই দুই বিজেপি কর্মীকে। খবর পেয়ে ঘটনাস্থলে যান বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায়। তাঁর দাবি, পোস্টার লাগানো রাজনৈতিক কর্মীদের অধিকার। পুলিশ তাঁদের অন্যায়ভাবে গ্রেফতার করেছে বলে দাবি করেন তিনি। অবিলম্বে যাতে ওই দুই কর্মীকে ছেড়ে দেওয়া হয়, তারই দাবি চলে বিক্ষোভ। বিধায়কের দাবি, যে নেতা গরু পাচার মামলায় অভিযুক্ত, তাঁকে বীরের সম্মান দেওয়ার কথা বলা হচ্ছে, এটা বাংলার লজ্জা ছাড়া আর কিছুই নয়। পোস্টারে সেই লজ্জার কথা বলা হয়েছিল বলেই জানিয়েছেন তিনি।

তিনি দলীয় কর্মীদের নির্দেশ দেন, পুলিশ দুই কর্মীকে না ছাড়লে শহর জুড়ে ওই একই পোস্টার নিয়ে প্রতিবাদে নামবে বিজেপি। এ দিন বিক্ষোভ প্রদর্শন করতে গিয়ে পুলিশের বিরুদ্ধে কার্যত ক্ষোভ উগরে দেন তিনি। তিনি বলেন, ‘পুলিশ নিজে ডিএ পাচ্ছে না। পুলিশকে দিয়ে খুন করানো হচ্ছে। তারপরও পুলিশের লজ্জা নেই।’ তাঁর কথায়, দুজন নীরিহ ছেলে পোস্টাল লাগাচ্ছিল, তাঁদেরই তুলে নিয়ে গিয়েছে পুলিশ। রাজ্য সরকারকে চ্যালেঞ্জ ছুড়ে তিনি বলেন, ‘সবাই পোস্টার নিয়ে পথে নামবে, আপনাদের জেলে কত জায়গা আছে দেখব।’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দলীয় সমাবেশ থেকে মুখ্যমন্ত্রী বার্তা দিয়েছেন, অনুব্রতকে বীরের সম্মান দিয়ে ফিরিয়ে আনতে হবে। তাঁর সেই মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। যদিও মমতা এ ভাবে পাশে থাকায় অনুব্রত যে ক্রমশ আত্মবিশ্বাসী হয়ে উঠেছেন, তা তাঁর কথা থেকেই স্পষ্ট।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla