Siliguri: তৃণমূল প্রার্থী হারতেই শূন্যে দু রাউন্ড গুলি ফাঁসিদেওয়াতে, ব্যাপক চাঞ্চল্য গোটা এলাকায়

Siliguri: খনিজুদ্দিন শিবিরের অভিযোগ গুলি চালানোর ঘটনার সঙ্গে যোগ রয়েছে নুর শিবিরের। পরাজিত হওয়ার ক্ষোভেই তিনি এ কান্ড ঘটিয়েছেন বলে দাবি তাঁদের।

Siliguri: তৃণমূল প্রার্থী হারতেই শূন্যে দু রাউন্ড গুলি ফাঁসিদেওয়াতে, ব্যাপক চাঞ্চল্য গোটা এলাকায়
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2022 | 12:35 AM

শিলিগুড়ি: তৃণমুল (Trinamool Congress) প্রার্থীর পরাজয়ের পর ফাঁসিদেওয়া ব্লকের নিকরগছ এলাকায় শূন্যে দু রাউন্ড গুলি চালাল দুষ্কৃতীরা। ঘটনা ঘিরে প্রবল উত্তেজনা এলাকায়। প্রসঙ্গত, ত্রিস্তর গ্রাম পঞ্চায়েত নির্বাচনে বুধবার ফাঁসিদেওয়া গ্রাম পঞ্চায়েতের ১২ নম্বর আসনে ওই এলাকা থেকে জয়ী হন বিক্ষুদ্ধ তৃণমূল নেতা নির্দল প্রার্থী মোহাম্মদ খনিজুদ্দিন। পরাজিত হন এলাকার দাপুটে তৃণমূল নেতা নুর আলম। বিদায়ী গ্রাম পঞ্চায়েতে এই তৃণমূল প্রার্থীর স্ত্রী পঞ্চায়েতের প্রধান ছিলেন তিনি। 

এবার ওই আসনে তৃণমূলের টিকিট পান নুর আলম। যদিও টিকিটের দাবিদার ছিলেন মহম্মদ খনিজুদ্দিন। টিকিট না মেলায় নির্দল প্রার্থী হয়ে লড়াই করে ভোটে জেতেন তিনি। খনিজুদ্দিন শিবিরের অভিযোগ গুলি চালানোর ঘটনার সঙ্গে যোগ রয়েছে নুর শিবিরের। পরাজিত হওয়ার ক্ষোভেই তিনি এ কান্ড ঘটিয়েছেন বলে দাবি তাঁদের। অভিযোগ, গুলি চালানোর পাশাপাশি এলাকার বাসিন্দাদের হুমকিও দেয় দুস্কৃতিরা। তাতেই ব্যাপক আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছে গোটা এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশবাহিনী। কিন্তু দুষ্কৃতীদের খোঁজ মেলেনি। চলছে পুলিশি টহলদারি।

ঘটনার জেরে চাপা উত্তেজনা রয়েছে গোটা এলাকাতেই। পরাজিত প্রার্থী তৃণমূল নেতা নুর আলম বলেন, “ভিত্তিহীন অভিযোগ। আমরা এলাকায় অশান্তি চাইনা। আমাদের বদনাম করতেই এসব নিয়ে আমাদেরকে জড়ানো হচ্ছে।”  প্রসঙ্গত শিলিগুড়িতে ২২টি পঞ্চায়েতের মধ্যে ১৯টি পঞ্চায়েত গিয়েছে তৃণমূলের দখলে। খাতাই খুলতে পারেনি  বাম-বিজেপি-কংগ্রেস। ত্রিশঙ্কু হয়েছে তিনটি পঞ্চায়েতে।