Darjeeling: জমজমাট দার্জিলিঙে বন্দুকবাজের দাপাদাপি, তারপর যা হল…

Darjeeling: এদিন সকালে দার্জিলিঙের চক বাজার এলাকায় বন্দুক নিয়ে ঘোরাঘুরি করছিল চারজন। গোপন সূত্র মারফত পুলিশের কাছে খবর যায় সে বিষয়ে। সেই মতো চক বাজারের গাদ্দিখানে এলাকায় হানা দেয় দার্জিলিং সদর থানার পুলিশ। সেই অভিযানেই এই চারজনকে হাতেনাতে পাকড়াও করেন পুলিশকর্মীরা।

Darjeeling: জমজমাট দার্জিলিঙে বন্দুকবাজের দাপাদাপি, তারপর যা হল...
দার্জিলিং শহর (ফাইল ছবি)Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2024 | 10:36 PM

দার্জিলিং: ভোটের মুখে পাহাড়ের রাজনীতিতে একের পর এক চমক চলছে। এসবের মধ্যেই এবার দার্জিলিং থেকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার চার জন। শনিবার সকালে দার্জিলিং সদর থানা এলাকায় এক বিশেষ অভিযানে এই চারজনকে পাকড়াও করেছে পুলিশ। ধৃতদের নাম গৌরব ঘিমিরে, মঞ্জু ঝিমির, নওশাদ আলি ও রিয়াজ আহমেদ। জানা যাচ্ছে, এদিন সকালে দার্জিলিঙের চক বাজার এলাকায় বন্দুক নিয়ে ঘোরাঘুরি করছিল এই চারজন। গোপন সূত্র মারফত পুলিশের কাছে খবর যায় সে বিষয়ে। সেই মতো চক বাজারের গাদ্দিখানে এলাকায় হানা দেয় দার্জিলিং সদর থানার পুলিশ। সেই অভিযানেই এই চারজনকে হাতেনাতে পাকড়াও করেন পুলিশকর্মীরা। ধৃতদের থেকে বেশ কয়েক রাউন্ড গুলি ও দুটি অত্যাধুনিক পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

উল্লেখ্য, দার্জিলিং হল পর্যটকদের অন্যতম পছন্দের একটি উইকএন্ড ডেস্টিনেশন। সারা বছর এখানে পর্যটকদের ভিড় লেগে থাকে। দার্জিলিং শহর তো বটেই, সঙ্গে আশপাশের বিভিন্ন অফবিট লোকেশনে ছুটি কাটাতে আসেন প্রচুর পর্যটক। সেই দার্জিলিঙেই এবার চক বাজার এলাকায় এমন একটি ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছে সাধারণ মানুষজনের মনে।

আজ চকবাজার এলাকা থেকে ওই চারজনকে গ্রেফতারের পর পুলিশ ধৃতদের দার্জিলিং জেলা আদালতে পেশ করেছিল। সেখানে পুলিশ অভিযুক্তদের পেশ করার পর বিচারক তাদের ১৯ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। এদিকে শনিবারের এই ঘটনায় পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে দার্জিলিং সদর থানার পুলিশ। কী উদ্দেশ্য নিয়ে অভিযুক্তরা চক বাজার এলাকায় জড়ো হয়েছিল, আগ্নেয়াস্ত্র নিয়েই বা কেন ঘোরাফেরা করছিল, সেই সব প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করছেন পুলিশকর্মীরা।