Siliguri: জমি কাণ্ডে গ্রেফতার হন, ছাড়া পেতেই ফুলের মালা গলায় পরে শিলিগুড়ির বহিষ্কৃত দাপুটে শাসকনেতা দেবাশিস বললেন, ‘চোরেরা ফাঁসিয়েছিল’

Siliguri: দেবাশিস প্রমাণিক রবিবার এলাকায় ফেরেন। তাঁকে ফুলের মালা পরিয়ে মিছিল করে বাড়িতে পৌঁছে দেন তৃণমূলের কর্মীরাই। আর ফিরেই বিস্ফোরক  বহিষ্কৃত তৃণমূল নেতা দেবাশীস। তাঁর দাবি, "চোরেরাই আমাকে ফাঁসিয়েছিল।"

Siliguri: জমি কাণ্ডে গ্রেফতার হন, ছাড়া পেতেই ফুলের মালা গলায় পরে শিলিগুড়ির বহিষ্কৃত দাপুটে শাসকনেতা দেবাশিস বললেন, 'চোরেরা ফাঁসিয়েছিল'
বহিষ্কৃত তৃণমূল নেতা দেবাশিস প্রামাণিকImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 3:19 PM

শিলিগুড়ি: মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে ডাবগ্রাম-ফুলবাড়িতে তৃণমূলের ব্লক সভাপতিকে জমি কাণ্ডে গ্রেফতার করেছিল পুলিশ। দল তাঁকে বহিষ্কার করে। এলাকায় সরকারি ও বেসরকারি জমির অবৈধ কারবারে অভিযুক্ত দেবাশিস প্রামাণিক জামিনে মুক্ত হয়ে এলাকায় ফিরতেই তাঁকেই ফের ফুলের মালা গলায় পরিয়ে বাড়ি নিয়ে এলেন অনুগামীরা। যাঁরা প্রত্যেকেই তৃণমূলের কর্মী সমর্থক নামে এলাকায় পরিচিত।

দেবাশিস প্রমাণিক রবিবার এলাকায় ফেরেন। তাঁকে ফুলের মালা পরিয়ে মিছিল করে বাড়িতে পৌঁছে দেন তৃণমূলের কর্মীরাই। আর ফিরেই বিস্ফোরক  বহিষ্কৃত তৃণমূল নেতা দেবাশীস। তাঁর দাবি, “চোরেরাই আমাকে ফাঁসিয়েছিল।”

একই সঙ্গে দেবাশিস বলেন,  “আমাকে শাস্তি দেওয়ার আগে মুখ্যমন্ত্রীর তদন্ত করা উচিত ছিল। একই সঙ্গে তার আক্ষেপ, দলের এই টালমাটাল পরিস্থিতিতে অভিষেক বন্দোপাধ্যায়কে প্রয়োজন।”

এই খবরটিও পড়ুন

গর ২৬শে জুন গ্রেফতার হন দেবাশিস। ৯ অগস্ট হাইকোর্ট জামিন দিলেও জেলায় ঢোকায় বিধিনিষেধ ছিল। এরপর ১৩ সেপ্টেম্বর হাইকোর্টেই আবেদন করলে সেই বিধিনিষেধ তুলে নেয় হাইকোর্ট। এদিন দেবাশিস ফিরতেই তাঁকে নিয়ে মিছিলে মাতেন অনুগামীরা। এলাকায় মিষ্টি বিলি করা হয়। ব্যানার, ফেস্টুন নিয়ে চলে স্লোগান। ফুলের মালা পড়ে এলাকায় ফেরেন দেবাশিস।