Siliguri: ডেঙ্গিতে মৃত্যু শিশুর, তৎপর হল পুরসভা, শুরু সাফাই অভিযান

Siliguri Municipality: গত রবিবার শিলিগুড়িতে এক শিশুর মৃত্যু হয় ডেঙ্গু আক্রান্ত হয়ে। এলাকায় সাফাই অভিযান নিয়ে প্রশ্ন তোলেন শিশুর মা। আজ সকালে এলাকায় যান মেয়র গৌতম দেব। তাঁর সঙ্গে ছিলেন ডেপুটি মেয়র ও মেয়র পারিষদেরা।

Siliguri: ডেঙ্গিতে মৃত্যু শিশুর, তৎপর হল পুরসভা, শুরু সাফাই অভিযান
সাফাই অভিযান শুরু পুরসভার Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2024 | 8:56 PM

শিলিগুড়ি: রবিবার ডেঙ্গিতে আক্রান্ত হয়ে এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটে। তারপরই নড়েচড়ে বসে পুরসভা। মৃতের পরিবারের সঙ্গে দেখা করলেন মেয়র। এলাকায় সাফাই অভিযান নিয়ে রাজনৈতিক চাপানউতোর শিলিগুড়িতে। যুদ্ধকালীন তৎপরতায় এলাকায় জঞ্জাল সাফাই পুরসভার।

গত রবিবার শিলিগুড়িতে এক শিশুর মৃত্যু হয় ডেঙ্গি আক্রান্ত হয়ে। এলাকায় সাফাই অভিযান নিয়ে প্রশ্ন তোলেন শিশুর মা। আজ সকালে এলাকায় যান মেয়র গৌতম দেব। তাঁর সঙ্গে ছিলেন ডেপুটি মেয়র ও মেয়র পারিষদেরা।

শিশু কোথায় ডেঙ্গি আক্রান্ত হল তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় কাউন্সিলর পিন্টু ঘোষ। তাঁর দাবি বাচ্চাটি শিলিগুড়িতে আক্রান্ত হয়েছে? নাকি মাটিগাড়া এলাকায় স্কুলে গিয়ে আক্রান্ত হয়েছে তা স্পষ্ট নয়। মাটিগাড়ায় ডেঙ্গুর সংক্রমণ বেশি। তাঁরা সাফাই কাজ করছি। অপরদিকে, মেয়র গৌতম দেব জানান, “শহরে আক্রান্ত ৩০ জন। এছাড়া মাটিগাড়া এবং ডাবগ্রাম-ফুলবাড়িতে আক্রান্তের সংখ্যা আরও বেশি। আমরা সাফাই অভিযান করছি। ইতিমধ্যেই মেডিক্যাল কলেজে ফিভার ক্লিনিক চলছে। শিলিগুড়ি হাসপাতালে ফিভার ক্লিনিক খোলা হচ্ছে।” অন্যদিকে বিরোধী দলনেতা অমিত জৈন বলেন, “পুরসভায় পর্যাপ্ত সাফাই কর্মী নেই। আবর্জনা সাফাই হয় না। খালি প্রচারই সার। আসল কাজ হচ্ছে না।”