Siliguri: শিলিগুড়িতে চলল গুলি, বাড়ির কাছেই জমি ব্যবসায়ীকে নিশানা

Siliguri: অভিযোগ, দুষ্কৃতীরা মোটর বাইকে চেপে এসে ওই ব্যবসায়ীকে গুলি করে চম্পট দেয়। বিদ্যুৎ সাহার কাঁধে গুলি লাগে।

Siliguri: শিলিগুড়িতে চলল গুলি, বাড়ির কাছেই জমি ব্যবসায়ীকে নিশানা
শিলিগুড়িতে গুলিবিদ্ধ ব্যবসায়ী।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 16, 2022 | 7:29 AM

শিলিগুড়ি: গুলি চলল শিলিগুড়ির সুকান্ত নগরে। সোমবার রাতে এই গুলি চলে বলে অভিযোগ। গুলিবিদ্ধ হয়েছেন এক জমি ব্যবসায়ী। শিলিগুড়ি পুর এলাকার ৩৮ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে। পুলিশ সূত্রে খবর, এদিন রাত সাড়ে ৯টা নাগাদ বাড়ির কাছেই গুলিবিদ্ধ হন বিদ্যুৎ সাহা নামে ওই জমি ব্যবসায়ী। অভিযোগ, দুষ্কৃতীরা মোটর বাইকে চেপে এসে ওই ব্যবসায়ীকে গুলি করে চম্পট দেয়। বিদ্যুৎ সাহার কাঁধে গুলি লাগে। কিছুদিন আগে জমি সংক্রান্ত একটি মামলায় আইনি জটিলতার মুখে পড়তে হয়েছিল ওই ব্যবসায়ী। পুরনো কোনও শত্রুতার জেরে এই ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, বহুদিন ধরেই তৃণমূল করেন বিদ্যুৎ সাহা নামে ওই জমি ব্যবসায়ী। এদিন রাতে দলীয় কার্যালয়ের কাছেই ছিলেন তিনি। সেই সময় মোটর বাইকে চেপে দুষ্কৃতীরা এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি তাঁর কাঁধ ছুঁয়ে বেরিয়ে যায়। মাটিতে লুটিয়ে পড়েন তিনি। গুলির শব্দ শুনে ছুটে আসেন এলাকার লোকজন। সূত্রের খবর, দুষ্কৃতীদের মুখ কাপড় দিয়ে ঢাকা ছিল। এদিকে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় ভক্তিনগর থানার পুলিশ। পুলিশ ও এলাকার লোকজনই বিদ্যুৎকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “একটা বিকট শব্দ শুনে সকলে আমরা ছুটে আসি। এসে শুনি গুলি চলেছে। বিদ্যুৎ সাহা জমির কাজকর্ম করতেন। সঙ্গে অন্যান্য আরও কিছু করতেন। রাতে উনি পার্টি অফিসের সামনে বসেছিলেন। সেখানেই এই গুলি চলে। উনি তৃণমূলের কর্মী। বহুদিন ধরেই উনি তৃণমূল করেন।” পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি মামলায় কিছুদিন আগে গ্রেফতারও করা হয়েছিল বিদ্যুৎ সাহাকে। পরে ছাড়া পান। তবে এই গুলি চলার আসল কারণ কি জমি সংক্রান্ত শত্রুতা নাকি এর পিছনে রাজনৈতিক কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। তবে এই ঘটনা ঘিরে এলাকায় আতঙ্কের আবহ তৈরি হয়েছে।

আরও পড়ুন: 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla