Dankuni: মাঝরাস্তায় আচমকা জ্বলে উঠল আস্ত BMW, ব্যাপক চাঞ্চল্য ডানকুনিতে

Dankuni: যদিও আগুন নিভলে দেখা যায় গাড়ির সিংহভাগ অংশ কার্যত পুড়ে ছাই হয়ে গিয়েছে। তবে এ ঘটনায় কোনও হতাহতের খবর নেই।

Dankuni: মাঝরাস্তায় আচমকা জ্বলে উঠল আস্ত BMW, ব্যাপক চাঞ্চল্য ডানকুনিতে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 11:22 PM

ডানকুনি: কলকাতা (Kolkata) হোক বা শহরতলি চলন্ত গাড়িতে আগুন লাগার ঘটনা ক্রমেই বেড়ে যাচ্ছে গোটা রাজ্যজুড়ে। এবার ফের চলন্ত গাড়িতে আগুন লাগলো ডানকুনিতে। ডানকুনিতে বর্ধমানগামী রাস্তায় হঠাৎই একটি বিএমডাব্লু (BMW) গাড়িতে এদিন আচমকা আগুন লাগাকে কেন্দ্র করে ব্যাপাক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। দ্রুত খবর যায় ডানকুনি ফায়ার ব্রিগেডে। খবর যায় পুলিশেও। শেষ পর্যন্ত দমকলের একটি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে গাড়িটিতে আগুন লাগে তা এখনও স্পষ্ট নয়। 

যদিও আগুন নিভলে দেখা যায় গাড়ির সিংহভাগ অংশ কার্যত পুড়ে ছাই হয়ে গিয়েছে। তবে এ ঘটনায় কোনও হতাহতের খবর নেই। গাড়ির চালকের বক্তব্য তিনি কলকাতা থেকে দুর্গাপুর যাচ্ছিলেন। তখনই ডানকুনিততে গাড়ি থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। মুহূর্তেই ধরে যায় আগুন। তখনই তিনি গাড়ি থেকে নেমে পড়েন। আর সে কারণেই বড় বিপদ এড়ানো হয়েছে। এদিকে সম্প্রতি তারাতলা ব্রিজে একটি স্কুলবাসে আগুন ধরাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। সোমবার আবার মেটিয়াবুরুজ থেকে হাওড়ার দিকে যাওয়ার সময় একটি মিনিবাসে আগুন লেগে যায়। কী কারণে ওই মিনিবাসটিতে আগুন লেগেছিল, তা এখনও স্পষ্ট নয়।  

অন্যদিকে কয়েক মাস আগে কলকাতায় অজয়নগরের কাছে বাইপাসের উপর একটি এসি বাসে আগুন লেগে যায়। ওই ঘটনাতেও ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছিল শহরে। করুনাময়ী-যাদবপুর রুটের ওই সরকারি এসি বাসে যান্ত্রিক গোলযোগের কারণেই আগুন লেগেছিল বলে জানা যায়। তবে ডানকুনিতে এদিন যে ঘটনা দেখতে পাওয়া গেল কিছুদিন আগেই কার্যত একই প্রতিচ্ছবি দেখতে পাওয়া গিয়েছিল সল্টলেকে। নিউটাউনের ব্যস্ততম বিশ্ব বাংলা সরনীর বন্দের মোড়ে আচমকাই একটি চলন্ত প্রাইভেট গাড়িতে আগুন লেগে যায়। বরাতজোরে প্রাণ বাঁচেন ওই গাড়ির চালক।